Wednesday, April 15

ছাতকে মা-বাবার কবরের পাশে শায়িত হলেন ডা. মঈন

কানাইঘাট নিউজ ডেস্ক:   
এলাকায় হাজার হাজার অনুরাগী ছিল তাঁর। জীবন বিলিয়ে দিতেও তারা কার্পণ্য করতেন না। কিন্তু ভয়াবহ করোনার জন্য সেই হাজার হাজার মানুষ কেবল নীরবে অশ্রু বিসর্জন করেছেন। শেষ বিদায়যাত্রায় জানাজা ও দাফন-কাফনে শরিক হতে না পারায় আফসোস ঝরেছে তাদের কণ্ঠে।
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দিনকে আজ বুধবার (১৫ এপ্রিল) রাত ৮টায় নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে তাঁর বাবা ও মায়ের কবরের পাশে দাফন করা হয়েছে।
ডা. মঈন উদ্দিনের চাচাতো ভাই পোস্ট মাস্টার ইসরাইল মিয়া জানাজার নামাজ পড়িয়েছেন। জানাজায় অংশ নেন ছাতকের এএসপি সার্কেল বিল্লাল হোসেন ও ওসি মোস্তফা কামালসহ ৫ জন। এ সময় উপস্থিত ছিলেন ছাতক উপজেলার ভূমি কর্মকর্তা তাপস শীল।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, অনেক মানুষের ইচ্ছা ছিল জানাজায় অংশ নেওয়ার। কিন্তু করোনা সংক্রমণের আতঙ্কে তাদেরকে সে সুযোগ দেওয়া হয়নি। মরদেহ ঢাকা থেকে নিয়ে আসার পর পরই জানাজার নামাজ পড়ে দ্রুত মরদেহ কবরস্থ করা হয়।
ছাতক থানার ওসি মোস্তফা কামাল বলেন, প্রশাসনের তত্বাবধানে মুসলিম ধর্মীয় রীতি মেনে জানাজা সম্পন্ন হয়েছে। নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বাবা ও মায়ের কবরের পাশে শায়িত করা হয়েছে ডা. মঈন উদ্দিনকে।
উল্লেখ্য, আজ বুধবার সকালে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে মারা যান ডা. মঈন উদ্দিন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই শিশু সন্তান রেখে গেছেন। তাঁর গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার নাদামপুর গ্রামে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়