Thursday, April 16

কানাইঘাটে সুহাদা-মেহেদী পরিষদের পিপিই বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাটে সুহাদা-মেহেদি স্মৃতি পরিষদের উদ্যোগে আজ বৃহস্পতিবার বিকেল ২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, থানা পুলিশ ও কানাইঘাট সার্কেল অফিসে পার্সোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করা হয়েছে।


স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সাতবাঁক ইউপির সাবেক চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশের উপস্থিতিতে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী স্বাস্থ্য কমপ্লেক্স, থানা পুলিশ ও সার্কেল অফিসের জন্য ৫০টি পিপিই পৃথক ভাবে তুলে দেন। 



এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র লুৎফুর রহমান, কানাইঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল করিম, স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডাঃ শেখ শরফুদ্দিন নাহিদ, থানার অফিসার ইনচার্জ মোঃ শামসুদ্দোহা পিপিএম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল উদ্দিন, কাউন্সিলর মাসুক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক বাণীগ্রাম ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, নাজমুল ইসলাম হারুন, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, শাহাব উদ্দিন, আওয়ামী লীগ নেতা পৌর কাউন্সিলর বিলাল আহমদ, ইকবাল হোসেন, কানাইঘাট প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুন নুর, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সদর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজ উদ্দিন প্রমুখ। 



সামাজিক দূরত্ব বজায় রেখে পিপিই তুলে দেয়ার সময় উপজেলা চেয়ারম্যান মুমিন চৌধুরী বলেন, করোনা ভাইরাসের এ মহাদুর্যোগে চিকিৎসক, পুলিশ তাদের জীবন বাজি রেখে মানুষকে সচেতন করার জন্য কাজ করে যাচ্ছেন। ঠিক সেই মুহুর্তে জেলা আওয়ামী লীগ মস্তাক আহমদ পলাশ তার প্রয়াত স্ত্রী সুহাদা, ছেলে মেহেদীর স্মৃতি রাখার জন্য এই সংস্থার উদ্যোগে আজ পিপিই বিতরণের মাধ্যমে যে মহৎ উদ্যোগ গ্রহণ করা হয়েছে এজন্য তিনি মস্তাক আহমদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 



সেই সাথে তিনি এ দুর্যোগের সময় পুলিশ ও চিকিৎসকদের পাশে দাঁড়িয়ে উপজেলা পরিষদ এবং আওয়ামীলীগের নেতাকর্মীরা কাজ করে যাবেন। মস্তাক আহমদ পলাশ তার বক্তব্যে বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে ঝুঁকির মধ্যে রয়েছেন আমাদের চিকিৎসক ও রাষ্ট্রের সেবক পুলিশ বাহিনী। তাদের সুরক্ষা দেয়া আমাদের সকলের দায়িত্ব। আমার প্রয়াত ও ছেলের স্মৃতি পরিষদের উদ্যোগে উন্নত মানের ৫০টি পিপিই হাসপাতাল, থানা পুলিশ ও সার্কেল অফিসে তুলে দিচ্ছি। ভবিষ্যতেও এ ধরনের সুরক্ষা সামগ্রি দিয়ে পাশে থাকার চেষ্টা করব। কানাইঘাটকে করোনার প্রাদুর্ভাব থেকে রক্ষা করার জন্য তারা সবাইকে সরকারী নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে চলে নিজেদের সুরক্ষার জন্য সবার প্রতি বিনীত অনুরোধ জানান।



 সেই সাথে উপজেলা চেয়ারম্যান মুমিন চৌধুরী ও মস্তাক আহমদ পলাশ এই দুর্যোগ মুহুর্তে কানাইঘাটের মানুষের পাশে থেকে প্রতিনিয়ত গণমাধ্যমে মানুষকে সচেতন করার জন্য কানাইঘাট প্রেসক্লাবের সদস্য ও কর্মরত সাংবাদিকরা নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাওয়ায় তাদের সুরক্ষার জন্য পিপিই প্রদানের আশ্বাস দেন।

কানাইঘাট নিউজ ডটকম /১৬ এপ্রিল ২০২০


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়