Sunday, April 26

কানাইঘাটে প্রবাসী কাওছার এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:  
কানাইঘাটে অসহায়, দরিদ্র পাঁচ শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। কুয়েত প্রবাসী কমিউনিটি নেতা কাওছার আহমদ তার ব্যক্তিগত পক্ষ থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।
করোনায় ঘরবন্দি, অসহায় এসব পরিবারের মধ্যে তার পক্ষ থেকে প্যাকেট করে চাল, ডাল, পেঁয়াজ, তৈল, আলু, তার স্বজন ও অনুসারীদের মাধ্যমে গত দুইদিন থেকে বাড়ি বাড়ি পৌঁছে দেন।
এর আগে বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের সময় কুয়েত প্রবাসী কাওছার আহমদ এলাকার মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করেছিলেন। এছাড়া এলাকায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনে কাওছার আহমদ দীর্ঘদিন ধরে তার সাধ্যানুযায়ী অনুদান দিয়ে আসছেন।
বর্তমানে কুয়েতে অবস্থানরত পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী কাওছার আহমদ জানান, করোনার কারণে কুয়েতে কঠোর লকডাউন রয়েছেন। প্রবাসী যারা আছেন তারা বাসা থেকে বের হতে পারছেন না। এলাকার মানুষের এই দুর্যোগ মুহূর্তে তিনি তার সাধ্যানুযায়ী অর্থ দিয়ে খাদ্য সামগ্রী তার স্বজন ও শুভাকাঙ্ক্ষীদের মাধ্যমে বিতরণ করছেন।
তিনি আরও বলেন, করোনা পরিস্থিতি তিনি আরও সহযোগিতা করবেন। সেই সাথে করোনার এই মহামারিতে কানাইঘাট তথা পৌরবাসীকে সৃষ্টিকর্তা যেন হেফাজত রাখেন সেই দোয়া করেছি। তিনি প্রবাসীদের জন্য সবাইকে দোয়া করার জন্য অনুরোধ করেছেন।
কানাইঘাট নিউজ ডটকম/২৬ এপ্রিল ২০২০    

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়