Sunday, September 1

দেশে ফিরেই শুভ’র শুরু

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক আরিফিন শুভ এক মাসের জন্য আমেরিকা গিয়েছিলেন। সেখান থেকে গত সপ্তাহে ঢাকায় ফিরেছেন তিনি। আগামী ২৭ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ‘সাপলুডু’ ছবি। ঢাকায় ফেরার পর ছবির প্রচারণায় অংশ নিলেন ‘ঢাকা অ্যাটার্ক’ খ্যাত এই নায়ক। 

শনিবার ছবিটির গান প্রথম গান প্রকাশিত অনুষ্ঠানে হাজির হন শুভ। সেখানে প্রকাশিত গানটির শিরোনাম ‘কিছু স্বপ্ন’। ‘সাপলুডু’ ছবিতে মোট গান থাকছে চারটি। বাকিগুলোর শিরোনাম ‘ময়না ধুম ধুম’, ‘শুভ জন্মদিন’ ও ‘ইয়া খুদা’। এ গানগুলোতে কণ্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার, আঁখি আলমগীর, তানভীর আলম সজীব, কণা, হৃদয় খান, পড়শি ও ইমরান। 
অনুষ্ঠানে আরিফিন শুভ বলেন, বাংলাদেশের চলচ্চিত্র নিয়ে আমরা এমন মুহূর্তে দাঁড়িয়ে আছি, এখন দর্শকের সাপোর্ট খুব প্রয়োজন। আমরা এই ছবিটা করেছি তাদের  জন্য। দর্শকই এর বিচার করবে। আমরা একটা সাদামাটা গল্পকে ভিন্নভাবে বলার চেষ্টা করেছি। অনুরোধ থাকবে, ছবিটি হলে গিয়ে দেখার। আশা করি, কোন দর্শক হতাশ হবেন না।
গেল বছর ২৬ অক্টোবরে শুরু হয়েছিল ‘সাপলুডু’র শুটিং। কঠোর গোপনীয়তা রক্ষা করে মানিকগঞ্জ, মধুপুর, গাজীপুর, টেকনাফ, কক্সবাজারে টানা শুটিংয়ের মাধ্যমে ৩ ডিসেম্বর শেষ হয় ছবির কাজ। থ্রিলার ঘরানার এই ছবিতে আরিফিন শুভ’র বিপরীতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। এছাড়া আরো অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খানসহ অনেকে।
এদিকে, কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণার সঙ্গে জুটি বেঁধে দুটি ছবিতে কাজ করেছেন আরিফিন শুভ। তার একটি ‘আহা রে’ অন্যটি ‘একটি সিনেমার গল্প’। দুটি সিনেমার মধ্যে কলকাতার ছবি ‘আহা রে’ দিয়ে বেশ প্রশংসিত হয়েছেন এই নায়ক। শুক্রবার থেকে সিঙ্গাপুর সাউথ এশিয়ান ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল শুরু হয়েছে। চলবে ৭ সেপ্টেম্বর পর্যন্ত। উৎসবের শুরুর দিনই সান্টেক সিটি মলের ৬ নাম্বার হলে প্রদর্শিত হয় শুভর ‘আহা রে’ ছবিটি।
এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে শুভ অভিনীত দ্বিতীয় পুলিশি ঘরনার অ্যাকশন থ্রিলার ছবি ‘মিশন এক্সট্রিম’। ছবিটি যৌথ ভাবে নির্মাণ করছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। ছবিতে আরিফিন শুভর বিপরীতে দেখা যাবে জান্নাতুল ফেরদৌস ঐশীকে। এছাড়াও অভিনয় করেছেন এবিএম সুমন, তাসকিন রহমান, সাদিয়া আন্দালিব নাবিলাসহ আরো অনেকে।
 সূত্র: ডেইলি বাংলাদেশ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়