Monday, September 2

উদ্ধারকাজের মধ্যে কাভার্ডভ্যানের ধাক্কা, পুলিশসহ নিহত ৩

কুমিল্লার চৌদ্দগ্রামে দুর্ঘটনায় বিকল দুটি বাহনকে রাস্তা থেকে সরানোর সময় রেকারে কাভার্ডভ্যান ধাক্কায় এক পুলিশসদস্যসহ তিনজনের প্রাণ গেছে।

সোমবার ভোর সোয়া ৫টার দিকে চৌদ্দগ্রামের বাবুর্চি বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে বলে মিয়ার বাজার হাইওয়ে পুলিশের ওসি আবুল কালাম আজাদ জানান।
ওসি আবুল কালাম আজাদ বলেন, ভোরে বাবুর্চি বাজার এলাকায় মুখোমুখি সংঘর্ষে একটি ট্রাক ও একটি কাভার্ডভ্যান বিকল হয়ে যায়। ওই বাহন দুটিকে রাস্তা থেকে সরাতে একদল পুলিশ রেকার নিয়ে সেখানে যায়।
উদ্ধার কাজ চলার সময় দ্রুত গতিতে আসা একটি কাভার্ডভ্যান রেকার ও পুলিশের পিকআপকে পেছন থেকে ধাক্কা দেয়। ধাক্কায় ছিটকে যাওয়া ওই দুটি বাহনের ধাক্কায় পুলিশের আরেকটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। 
এ সময় ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়, আহত অবস্থায় আরো দুইজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় পুলিশ।
নিহতদের মধ্যে এএসআই আকতার হোসেন চৌদ্দগ্রামের মিয়ারবাজার হাইওয়ে ফাঁড়িতে দায়িত্বরত ছিলেন। তিনি বরুড়া উপজেলার আমড়াতলি ছোট বাতুয়া গ্রামের দুলা মিয়ার ছেলে।
আর নিহত সুমন আহমেদ (২৬) ও ফাহাদ (২৬) দুর্ঘটনাকবলিত বাহনগুলোর মধ্যে কোনোটির শ্রমিক। সুমন লক্ষ্মীপুর জেলার নন্দীগ্রামের ইসমাইল হোসেন বাবুলের ছেলে। আর ফাহাদ নোয়াখালীর সেনবাগের সালেহ আহমেদের ছেলে।
পুলিশের রেকার চালক স্বপন ও তার ভাই রেকারের হেলপার মামুনকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।
 সূত্র: ডেইলি বাংলাদেশ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়