Thursday, June 27

রিফাতের পর এবার নার্স‌ তানজিনা নৃশংসতার শিকার

বরগুনায় প্রকাশ্য দিবালোকে স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির সামনে স্বামী রিফাত শরীফকে নির্মমভাবে কুপিয়ে হত্যাকাণ্ডের রেশ কাটতে না কাটতেই এবার ঠাকুরগাঁওয়ে বখাটের ছুরিকাঘাতে এক নার্সের মৃত্যু হয়েছে।
বখাটের ছুরিকাঘাতে ৭ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়েন নার্স তানজিনা আক্তার (২০)।
আজ বৃহস্পতিবার (২৭ জুন) সকাল সাড়ে ৮টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
জানা গেছে, নিহত তানজিনা আক্তার শহরের গ্রামীণ চক্ষু হাসপাতালের নার্স ও সালন্দর ইউনিয়নের মাদরাসাপাড়া গ্রামের হামিদ আলীর মেয়ে।
গত ২০ জুন ঠাকুরগাঁও শহরের মাদরাসাপাড়া এলাকায় জীবন নামে এক বখাটের ধারালো ছুরির আঘাতে গুরুতর আহত হন নার্স তানজিনা আক্তার। ঘটনার দিন সকাল সাড়ে ৮টার দিকে বাড়ি থেকে বের হয়ে কর্মস্থলে যাচ্ছিলেন তানজিনা। এ সময় আগে থেকে রাস্তায় ওঁৎ পেতে থাকা বখাটে জীবন তার গতিরোধ করে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।
একপর্যায় তানজিনা আক্তারের চিৎকারে এলাকাবাসী ছুটে এলে বাখাটে জীবন পালিয়ে যায়। পরে স্থানীয়রা জীবনকে আটক করে পুলিশে সোপর্দ করে।
ছবি: প্রতীকী
এঘটনায় নিহতের বাবা হামিদ আলী অভিযোগ করে বলেন, জীবন প্রতিদিন এলাকার বিভিন্ন মেয়েদের উক্ত্যক্ত করতো। আমার মেয়ে অন্যায় সহ্য করতে না পেরে উক্ত্যক্তকারী জীবনকে শাসন করে। এরই জেরে জীবন আমার মেয়েকে ছুরিকাঘাত করে।
এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বলেন, এই ঘটনা ঘটানোর দিনই তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত জীবনকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক