Friday, May 3

কানাইঘাটে পুলিশের এএসআই’র বিরুদ্ধে অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ  
কানাইঘাটে সাবল দিয়ে জোরপূর্বক ভাবে গভীর নলকূপ ভাঙ্গার চেষ্টা করলেন নূর আহমদ নামের পুলিশের এক এএসআই। তিনি উপজেলার বড়চতুল ইউপি ইন্দ্রকোনা গ্রামের মৃত ফরমুজ আলী পুত্র।
জানা যায়, বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে জয়গুন নেছার আঙ্গিনায় স্থাপিত গভীর নলকূপ ভেঙ্গে জোরপূর্বক ভাবে নূর আহমদ তার নিজ ঘরে পানি সংযোগ দেওয়ার চেষ্টা করেন। এসময় জয়গুন নেছা সহ তার মেয়েরা নূর আহমদকে নলকূপ ভাঙ্গতে নিষেধ দিলে তাদের সাথে ধস্তাধস্তির ঘটনা ঘটে। এ ঘটনায় জয়গুন নেছা বাদী হয়ে কানাইঘাট থানায় এএসআই নূর আহমদকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে, জানা যায় প্রায় বছর খানিক পূর্বে উপজেলার জনস্বাস্থ্য কার্যালয় হইতে জয়গুন নেছার স্বামী আব্দুল খালিকের নামে একটি গভীর নলকূপ বরাদ্ধ হয়। উক্ত নলকূপ তাদের বসত ঘরের আঙ্গিনায় স্থাপন করলে আশপাশের বিভিন্ন লোকজন দৈনন্দিন কাজে পানি ব্যবহার করে আসছেন। কিন্তু পুলিশের এএসআই নূর আহমদের সাথে জয়গুন নেছার পরিবারের মনোমালিন্য থাকায় তিনি পুলিশই ধাপট দেখিয়ে তা ভেঙ্গে নিজ ঘরে পানি সংযোগ দিতে চেষ্টা করেন এবং জয়গুন নেছার পরিবারের সদস্যদের সাথে খারাপ আচরণ করেন। জয়গুন নেছার মেয়ে খাদিজা বেগম জানান তাদের দুই ভাই প্রবাসে থাকায় বাড়ীতে বৃদ্ধ মা-বাবার সাথে নূর আহমদ ছুটিতে এসেই নানা বিষয়ে ঝগড়াঝাঁটি করে। তার মা বৃদ্ধ জয়গুন নেছা আক্ষেপ করে বলেন, আইনের লোক হয়ে সে কিভাবে কিসের বলে বেআইনি কাজ করতে পারে তা বোধগম্য নয়। তিনি বিষয়টি আমলে নিয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন।
অভিযুক্ত পুলিশের এএসআই নূর আহমদের সাথে কথা বলার চেষ্টা করলে তিনি কোন জবাব না দিয়ে ইউপি চেয়ারম্যানের সাথে যোগাযোগ করার কথা বলেন।
তবে ইউপি চেয়ারম্যান মাওলানা আবুল হোসেনের সাথে কথা হলে তিনি উভয় পক্ষকে নিয়ে তা মীমাংসা করে দিবেন বলে জানিয়েছেন। অভিযোগের তদন্তকারী কর্মকর্তা কানাইঘাট থানার এএসআই আবু সুফিয়ান সরেজমিনে গিয়ে বিষয়টি তদন্ত করেছেন।


উল্লেখ্য নূর আহমদ বর্তমানে এএসআই পদে হযরত শাহজালাল (রহ:) আন্তর্জাতিক বিমানবন্দরে কর্মরত রয়েছেন বলে জানা গেছে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়