Sunday, May 12

ডাক দিলে জবাব দিচ্ছেন এটি এম শামসুজ্জামান

নিউজ ডেস্ক:

দুই সপ্তাহেরও বেশি সময় ধরে রাজধানীর পুরান ঢাকায় গেন্ডারিয়ার আসগর আলী হাসপাতালে চিকিৎসাধীনবরেণ্য অভিনেতা এটি এম শামসুজ্জামান। তিনি আগের চেয়ে অনেক ভালো আছে। গতকাল তার লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়েছে। এখন ডাক দিলে জবাব দিচ্ছেন, হাসছেন, কাঁদছেন। তবে বিপদ এখনো বিপদ কাটেনি, যে কোনো সময় যে কোন কিছু ঘটতে পারে।

শনিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এই অভিনেতার মৃত্যুর যে সংবাদ ছড়িয়ে পড়েছিল। এমন খবরে পরিবারের সদস্যরা সহ মিডিয়ার মানুষেরা বিরক্ত, হতাশতা প্রকাশ করেছেন। 
বিষয়টি নিয়ে রুনি জামান আক্ষেপ নিয়ে বললেন, আগের তুলনায় সুস্থ হলেও কাল রাত থেকে মানুষের যন্ত্রণায় আমরা ঘুমাতে পারিনি। কে বা কারা আবারো ওনাকে মেরে ফেলছেন। সারা রাত মানুষ খবর নিয়েছে। এমন খবর কে ছড়ায়, তার কী ক্ষতি আমরা করেছি। 
রোববার সকালে এ টি এম শামসুজ্জামানের স্ত্রী রুনি জামান,  চিকিৎসা শুরুর কয়েক দিন পর তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়। এরপর আবার স্বাভাবিক নিয়মে শ্বাস নিতে পারলে লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়। অবস্থার অবনতি হলে চার দিন আগে তাকে আবার লাইফ সাপোর্ট দেয়া হয়।শনিবার সকাল থেকেই তুলনামূলকভাবে ভালো আছেন এটি এম শামসুজ্জামান। তার লাইফ সাপোর্ট যন্ত্র খুলে নেয়া হয়েছে। তিনি যথেষ্ট সাড়া দিচ্ছেন। সালাম দিলে হাসি দিয়ে জবাব দিচ্ছেন।
তিনি আরো জানান, ডাক্তারা জানিয়েছেন এখনো আমরা তাকে বিপদমুক্ত বলতে পারছেন না। তিনি মূলত বার্ধক্যজনিত সমস্যায় ভুগছেন। কেবিনে দেয়ার আগে পর্যন্ত কোনোভাবে বিপদমুক্ত বলতে পারছি না।
এটি এম শামসুজ্জামান গেল ২৬ এপ্রিল রাতে বাসায় অসুস্থ হয়ে পড়েন। সেদিন খুব শ্বাসকষ্ট হচ্ছিল। রাত ১১টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর এখন পর্যন্ত ছয়বার মৃত্যুর খবর ছড়িয়েছে এ অভিনেতার।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক