Tuesday, March 5

কানাইঘাটে চেয়ারম্যান প্রার্থী পলাশের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:
আসন্ন কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনে নাগরিক কমিটি মনোনীত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা মস্তাক আহমদ পলাশের মোটরসাইকেল মার্কার প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা ৬টায় কানাইঘাট দক্ষিণ বাজারে চেয়ারম্যান প্রার্থী মস্তাক আহমদ পলাশ ও নাগরিক কমিটির নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী, সমর্থক ও নানা শ্রেণি পেশার মানুষের উপস্থিতিতে মোটরসাইকেল মার্কার নির্বাচনী অফিস আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়।

নাগরিক কমিটির সভাপতি বিশিষ্ট চিকিৎসক ডাঃ মুফাজ্জিল হোসাইনের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সাবেক ছাত্রনেতা নাজমুল ইসলাম হারুনের পরিচালনায় অফিস প্রাঙ্গণে নেতাকর্মীদের উপস্থিতিতে জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মস্তাক আহমদ পলাশ তার বক্তব্যে বলেন, গোঠা কানাইঘাট উপজেলায় মোটরসাইকেল মার্কার গনজোয়ার সৃষ্টি হয়েছে। দলমত নির্বিশেষে সর্বস্তরের ভোটারদের সমর্থন ও সহযোগিতা তিনি পাচ্ছেন। সবাই তার পক্ষে নির্বাচনী মাঠে কাজ করে যাওয়ায় নেতাকর্মী, সমর্থক সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আপনাদের সমর্থন নিয়ে আমি নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছি। আমি সব সময় আপনাদের পাশে ছিলাম এবং পাশে থাকব। আমার সংগঠন আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের তৃণমূলের নেতাকর্মী এবং সব মতের মানুষ মোটরসাইকেলের প্রতি পূর্ণ সমর্থন ও সহযোগিতা করে নির্বাচনী প্রচার কাজে আমাকে সহযোগিতা অব্যাহত রাখায় এজন্য আমি সকলের কাছে ঋণি। 

কানাইঘাটের মানুষের অধিকার আদায় এবং উন্নয়ন কর্মকান্ড কে এগিয়ে নেওয়ার জন্য নির্বাচনে দাড়িয়েছি। ১৮ মার্চের নির্বাচন অবাধ ও নিরপেক্ষ ভাবে করার জন্য তিনি প্রশাসনের প্রতি আহ্বান জানিয়ে বলেন, জনগনের ভোট যাতে কেউ ছিনিয়ে নিতে না পারে এজন্য সবাইকে সজাগ থাকতে হবে।

অফিস উদ্বোধনকালে বক্তব্য রাখেন, নাগরিক কমিটির সদস্য সচিব কানাইঘাট পৌর আওয়ামী লীগের আহ্বায়ক জামাল উদ্দিন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সভায় বিশিষ্ট চিকিৎসক ডাঃ মুফজ্জিল হোসাইন কে সভাপতি ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক জামাল উদ্দিন কে সদস্য সচিব মনোনীত করে মোটরসাইকেল মার্কার প্রধান নিবার্চন পরিচালনা কমিটি গঠন করা হয়। এছাড়া চেয়ারম্যান প্রার্থী মস্তাক আহমদ পলাশ মঙ্গলবার উপজেলার রাজাগঞ্জ ইউনিয়ন সহ বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ করেন।

কানাইঘাট নিউজ ডটকম/০৫মার্চ ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক