Sunday, February 3

কানাইঘাটের অভি,মালটা স্টেইট বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাটের সন্তান সাজনুস ইসলাম অভি ইউরোপের মালটা স্টেইট বিশ্ববিদ্যালয়ে অধ্যাপক হিসাবে যোগদান করতে রবিবার বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে দেশ ত্যাগ করবেন। 

অাগামী মঙ্গলবার তিনি মালটা স্টেইট বিশ্ববিদ্যালয়ের একজন অধ্যাপক হিসাবে যোগদান করবেন বলে সাজনুস ইসলাম অভির গর্বিত পিতা অধ্যক্ষ সিরাজুল ইসলাম কানাইঘাট নিউজকে জানিয়েছেন।

ইতোপূর্বে সাজনুস ইসলাম অভি ইংল্যান্ডের এনজিলা রুসকিন বিশ্ববিদ্যালয় হতে বিবিএ ও ইউনিভার্সিটি অব ডারভি হতে এম.বি.এ এবং ইউনিভার্সিটি অব কোপেন হেগেন ডেনমার্ক হতে কৃতিত্বের সাথে মানব সম্পদ উন্নয়নে পি.এইচ.ডি ডিগ্রি লাভ করেন। 

সাজনুস ইসলাম অভি কানাইঘাট সরকারি কলেজ, কানাইঘাট মহিলা কলেজ, সিকদার ফাউন্ডেশন কলেজের প্রতিষ্ঠাতা সহ অসংখ্য প্রতিষ্ঠানের জনক সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার, শিক্ষাবিদ অধ্যক্ষ সিরাজুল ইসলামের দ্বিতীয় পুত্র। 

এদিকে কানাইঘাটের সন্তান সাজনুস ইসলাম অভি ইউরোপের নামকরা মালটা স্টেইট বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক হিসাবে যোগদানের সুযোগ পাওয়ায় তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন কানাইঘাটের বিভিন্ন মহল।

কানাইঘাট নিউজ ডটকম/০৩ ফেব্রুয়ারি ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক