Sunday, December 2

কানাইঘাটে দুটি শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করলেন সিলেট শিক্ষা বোর্ড চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক:
মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সিলেটের চেয়ারম্যান প্রফেসর মোঃ আব্দুল কুদ্দছ, কানাইঘাটের ঐতিহ্যবাহী সড়কের বাজার উচ্চ বিদ্যালয় ও মালিক নাহার মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের সার্বিক শিক্ষা কার্যক্রম পরিদর্শন করেছেন। গত শনিবার সকাল ১১টায় প্রফেসর মোঃ আব্দুল কুদ্দুছ প্রথমে সড়কের বাজার উচ্চ বিদ্যালয় পরির্দশন করে বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীদের পাঠদান কার্যক্রম ঘুরে দেখেন এবং শ্রেণি কক্ষের উন্নয়ন মূলক কার্যক্রমের উদ্বোধন করেন। এ উপলক্ষ্যে স্কুল ম্যানেজিং কমিটি ও শিক্ষকদের সমন্বয়ে আয়োজিত এক মতবিনিময় সভায় সিলেট শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর আব্দুল কুদ্দুছ সড়কের বাজার স্কুলের শিক্ষার সুষ্ঠু সুন্দর পরিবেশ এবং ম্যানেজিং কমিটি ও শিক্ষক মন্ডলী কর্তৃক স্কুলের সার্বিক শিক্ষা কার্যক্রম এগিয়ে নিতে নানা মুখী কার্যক্রমের প্রশংসা করেন। তিনি আরো বলেন, দেশের শিক্ষা ব্যবস্থার বৈপ্লবিক পরির্তন আনতে সরকার কাজ করে যাচ্ছে। গ্রামে-গঞ্জে শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে। শিক্ষার্থীদের আগামী দিনের দক্ষ মানব সম্পদে পরিণত করতে শিক্ষকদের পাঠদানে আরো আন্তরিক হওয়ার জন্য তিনি আহবান জানান। স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক এম তাজিম উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন শাবিপ্রবি ব্যবসায় প্রশাসন বিভাগের অধ্যাপক মাজহারুল হাসান মজুমদার, ব্যাংকার অলিউর রহমান, স্কুল ম্যানিজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য দিঘীরপার ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল। উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য আব্দুর রাজ্জাক, ডাক্তার কিরেন্দ্র রায়, নুরুল হক, ছয়ফুল ইসলাম, রওশন বেগম, স্কুলের প্রধান শিক্ষক মতিউর রহমান, সহকারি শিক্ষক আব্দুন নূর, আব্দুল লতিফ, রওশনআরা চৌধুরী, আব্দুল আহাদ, ময়নুল হক, মুসলিম উদ্দিন সুন্নাহ, মাস্টার খাজা আজির উদ্দিন, আব্দুল ওদুদ, মামুন উদ্দিন আল মাহমুদ সাবিল, কয়েছ আহমদ প্রমুখ। 

এরপর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মালিক নাহার মেমোরিয়াল স্কুল এন্ড কলেজ পরিদর্শন করে শিক্ষা ও শিক্ষার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

কানাইঘাট নিউজ ডটকম/০২ ডিসেম্বর ২০১৮ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক