Monday, November 5

অাম্বানী কন্যার মেয়ের বিয়ের কার্ড দেখলে চমকে যাবেন

কানাইঘাট নিউজ ডেস্ক:
আগামী ১২ ডিসেম্বর বিয়ে করতে চলেছেন মুকেশ-নীতা অাম্বানীর মেয়ে ঈশা অাম্বানী। ঈশার হবু স্বামী আনন্দ পিরামল। বহু চর্চিত সেই বিয়ের কার্ড এ বার প্রকাশ্যে এল। তাতেই চক্ষু চড়ক গাছ প্রত্যেকের।

মনে করা হচ্ছে, চলতি বছরের সবচেয়ে দামি বিয়ে হতে চলেছে এটি। সেই বিয়ের কার্ডটি স্বাভাবিক ভাবেই অভিনব। একটা অভিনব নকশার বাক্স রয়েছে এতে। উপরে রয়েছে ঈশা অাম্বানীর আদ্যক্ষর আই এ।

এর ভিতরে রয়েছে আরও একটি বাক্স। সেটি খুললেই বাজতে শুরু করছে গায়ত্রী মন্ত্র। বাক্সটার ভিতরে রয়েছে আরও চারটি বাক্স। মনে করা হচ্ছে, সবকটি বাক্সই সোনার তৈরি। প্রতিটি বাক্সে রয়েছে দেবী গায়ত্রীর ছবি।


         

অসাধারণ কারুকার্যের এই কার্ড দেখে অম্বানীর রুচির প্রশংসাও করেছেন নেটিজেনরা। এই কার্ড দিয়ে প্রথমে তাঁরা প্রথা অনুযায়ী আমন্ত্রণ জানিয়েছেন সিদ্ধিদাতা গণেশকে।

                  

ঈশা অম্বানী ও তাঁর হবু স্বামী আনন্দ পিরামল ছোটবেলার বন্ধু। কিছু দিন আগেই ইতালির লেক কোমোতে তাঁদের এনগেজমেন্ট হয়ে গিয়েছে।

            

মহাবালেশ্বরে একটি মন্দিরে উইকএন্ড ট্রিপে গিয়েছিলেন আনন্দ এবং ঈশা। তখনই বন্ধুকে বিয়ের প্রস্তাব দেন আনন্দ। এক কথায় বিয়েতে মতও দিয়ে দেন অম্বানী কন্যা।

           

অাম্বানী কন্যার বিয়ে হতে চলেছে বিশ্বের অন্যতম বৃহৎ ও মূল্যবান বাড়ি অ্যান্টিলিয়ায়। এটি মুকেশ অম্বানীর আবাসন।
সূত্র: আনন্দবাজার

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক