Wednesday, November 7

কানাইঘাটে বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের আনন্দ মিছিল

কানাইঘাট নিউজ ডেস্ক:
বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ কানাইঘাট উপজেলা ও পৌর শাখার নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা ও কমিটিকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল  গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে।

বিকেল ২টায় কানাইঘাট ডাকবাংলোয় পরিচিতি সভা শেষে কানাইঘাট বাজারে এ আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ কানাইঘাট উপজেলা শাখার আহবায়ক অালমগীর হোসেইনের সভাপতিত্বে ও পৌর শাখার আহবায়ক কাওছার আহমদ ও নাহিম আহমেদ তারিমের যৌথ পরিচালনায় পরিচিতি সভা ও আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন-বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ কানাইঘাট উপজেলা শাখার যুগ্ম-অাহবায়ক ফখরুল ইসলাম,শাহাব উদ্দিন,হেলাল আহমদ হেলালী,সেবুল আহমদ,শেখ সবুর আহমদ,নুরুল ইসলাম,তমিজ উদ্দিন,  সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য মামুন রশিদ রাজু,কানাইঘাট পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রেজওয়ান মিনু । উপজেলা কমিটির সদস্য ফারুক আহমদ,জাকারিয়া ,কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক কয়ছর আহমদ,বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ কানাইঘাট পৌর শাখার যুগ্ম-অাহবায়ক এনাম উদ্দিন,কাদির আহমদ,অাবুল হাসনাত রুহেল,মো:অাশিক উদ্দিন, মো: শহিদুল্লাহ,তাজ উদ্দিন,মাহবুব আহমদ,জহির উদ্দিন,বাহার উদ্দিন ছাড়াও বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের উপজেলা এবং পৌর কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

কানাইঘাট নিউজ ডটকম/প্রেবি/ ০৭ নভেম্বর ২০১৮

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক