Saturday, October 13

সন্ধ্যায় ‘বৃহত্তর জাতীয় ঐক্য প্রক্রিয়া’র ঘোষণা

কানাইঘাট নিউজ ডেস্ক:
গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্য প্রক্রিয়া এবং ডা. বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বে যুক্তফ্রন্টের সঙ্গে বিএনপির বৃহত্তর জাতীয় ঐক্য প্রক্রিয়ার বিষয়ে আজ শনিবার সন্ধ্যা ৬টায় জাতীয় প্রেসক্লাবে ঘোষণা দেওয়া হবে।
শনিবার (১৩ অক্টোবর) সকালে ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে এ তথ্য জানান গণফোরামের গণমাধ্যমবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম পথিক।
তিনি জানান, সন্ধ্যা ৬টায় জাতীয় প্রেসক্লাবে বৃহত্তর জাতীয় ঐক্যের ঘোষণা হবে ‘জাতীয় ঐক্যফ্রন্টে’র ব্যানারে।
এর আগে বিকেল ৫টায় রাজধানীর বেইলি রোডে ড. কামাল হোসেনের বাসায় জাতীয় ঐক্য প্রক্রিয়ায় যুক্ত নেতৃবৃন্দ ও বিএনপির নেতাদের বৈঠক হওয়ার কথা ছিল। কথা ছিল, বৈঠকের পরই ঘোষণা হবে বৃহত্তর জাতীয় ঐক্য প্রক্রিয়া।
কিন্তু এরইমধ্যে রাজধানীর মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে জাতীয় ঐক্য প্রক্রিয়ার সঙ্গে যুক্ত নেতারা বৈঠক করেন। সেখানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও ছিলেন। বিকেল সাড়ে ৩টার দিকে তিনি কামাল হোসেনের চেম্বার থেকে বের হয়ে যান। এ সময় গণমাধ্যমের সঙ্গে তিনি কোনো কথা বলেননি। ড. কামাল হোসেনের চেম্বার থেকে বেরিয়ে তিনি পাশেই বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদের চেম্বারে যান। পরে আবার ৪টার দিকে ড. কামালের চেম্বারে প্রবেশ করেন।
যুক্তফ্রন্টের চেয়ারম্যান বদরুদ্দোজা চৌধুরী এবং নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না দুপুরের ওই বৈঠকে ছিলেন না। এদিকে, বিকেল পৌনে ৪টার দিকে বদরুদ্দোজা চৌধুরী ড. কামাল হোসেনের বাসায় গিয়ে ফিরে যান। বিকেল ৪টার দিকে মতিঝিলে ড. কামালের চেম্বারে আসেন মাহমুদুর রহমান মান্না।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক