Saturday, September 22

কানাইঘাটকে হারিয়ে চ্যাম্পিয়ন বিশ্বনাথ

সিলেট :: ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনুর্ধ্ব-১৭)-২০১৮’ এর সিলেট জেলা পর্যায়ের ফাইনালে বিশ্বনাথ উপজেলা ২-১ গোলে কানাইঘাট উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। শনিবার বিকালে আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স মাঠে ফাইনাল অনুষ্ঠিত হয়।

সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও টুর্ণামেন্ট কমিটির আহবায়ক সন্দ্বীপ কুমার সিংহয়ের সভাপতিত্বে টুর্নামেন্টের সমাপণী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য ও পুরস্কার প্রদান করেন জেলা প্রশাসক নুমেরী জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপ-সচিব হাসান আহম্মেদ সারওয়ার ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য বিজিত চৌধুরী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু শাফায়াত মো. শাহে দুল ইসলাম, সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এ.ডি.এম.) নাসির উল্লাহ খান, বিশ্বনাথ উপজেলার উপজেলা নির্বাহী অফিসার অমিতাভ পরাগ তালুকদার, কানাইঘাট উপজেলার উপজেলা নির্বাহী অফিসার তানিয়া সুলতানা, কানাইঘাট উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মস্তাক আহমদ পলাশ, সিলেটের এন.ডি.সি. হেলাল চৌধুরী, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় খন্দকার রকিবুল ইসলাম রকিব ও সাবাজ উদ্দিন টিপু, সিলেট জেলা ক্রীড়া অফিসার আল আমিন, বিশ্বনাথ উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ছয়ফুল হক ও কার্যনির্বাহী সদস্য আলতাব হোসেন, মইনুল হক বুলবুল, কানাইঘাট উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মাসুদ আহমদ ও কার্যনির্বাহী সদস্য আলী হোসেন কাজল ও আক্কাছ উদ্দীন, জেলা দল নির্বাচক কমিটির সদস্য সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ সিরাজ উদ্দিন, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দীপাল কুমার সিংহ ও মোহনবাগান স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন হেলাল, সিলেট জেলা ফুটবল রেফারীজ সমিতির সাধারণ সম্পাদক সমর চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় মনোনীত হন বিশ্বনাথ উপজেলা অনূর্ধ্ব-১৭ ফুটবল দলের খেলোয়াড় আলী আহমদ সজিব ও সেরা গোলদাতা মনোনীত হন বিশ্বনাথ উপজেলা অনূর্ধ্ব-১৭ ফুটবল দলের খেলোয়াড় আবু তাহের জুনায়েদ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক