Monday, September 10

অসুস্থ আ.লীগ নেতা জমির উদ্দিন প্রধানকে প্রধানমন্ত্রীর ২০ লাখ টাকা অনুদান


নিজস্ব প্রতিবেদক: কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ জমির উদ্দীন প্রধানের চিকিৎসা সহায়তায় ২০ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার ২০ লাখ টাকা অনুদানের চেকে স্বাক্ষর হয়েছে বলে তথ্যটি নিশ্চিত করেছেন বাংলাদেশ সফররত যুক্তরাজ্য ছাত্রলীগের সহ-সভাপতি সাংবাদিক সারওয়ার কবির।

কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জমির উদ্দিন প্রধান দীর্ঘদিন থেকে প্যারালাইসিস রোগে ভুগছেন। টাকার অভাবে উন্নত চিকিৎসা করাতে পারছেনা তার পরিবার।
সম্প্রতি যুক্তরাজ্য ছাত্রলীগের সহ-সভাপতি  সারওয়ার কবির দেশে এসে জমির উদ্দিন প্রধানের খোজখবর নিতে  তার বাড়িতে যান এবং  দুঃখ দুর্দশার কথা মনোযোগ দিয়ে  শুনেন। 

গত ৬সেপ্টেম্বর সারওয়ার কবির প্রধানমন্ত্রীর সাথে দেখা করে  বর্ষীয়ান এই রাজনীতিবিদের উন্নত চিকিৎসার জন্য আর্থিক সহায়তার জন্য জানান। প্রধানমন্ত্রীর দৃষ্টিগোচর হলে নিজ চিকিৎসা তহবিল থেকে ২০ লাখ টাকা  অনুদানের চেকে স্বাক্ষর করেন।  জমির উদ্দিন প্রধানকে  প্রধানমন্ত্রীর ২০ লাখ টাকা অনুদানের বিষয়টি আজ সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সারওয়ার কবিরকে নিশ্চিত করা হয়েছে।

কানাইঘাট নিউজ ডটকম/১০সেপ্টেম্বর ২০১৮ ইং




শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক