Saturday, September 1

কানাইঘাট নিউজের লোগো ব্যবহার করে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার

নিজস্ব প্রতিবেদক:
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল কানাইঘাটের প্রথম অনলাইন দৈনিক কানাইঘাট নিউজ ডটকম'র লোগো ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভূয়া পেইজ,আইডি খুলে গত কয়েকদিন ধরে একটি কুচক্রী মহল বিভ্রান্তি ছড়াচ্ছে।  কানাইঘাট নিউজের হুবহু লোগো এবং সম্পাদকের ব্যক্তিগত মোবাইল নাম্বার ব্যবহার করে ফেসবুকে কয়েকটি ভূয়া আইডি খুলে বিভিন্ন জনের বিরুদ্ধে মিথ্যা,মানহানিকর পোস্ট করে কানাইঘাট নিউজ পাঠকের সাথে প্রতারণা করছে এ চক্রটি। এসব ভূয়া ফেসবুক আইডি,পেইজ ও পোস্টের সাথে কানাইঘাট নিউজ কর্তৃপক্ষের কোন ধরনের সম্পৃক্ততা নেই। আমরা সবাইকে আশ্বস্থ করে বলতে চাই, কানাইঘাট নিউজ ডটকম যাত্রা শুরুর পর থেকে সব সময় বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশন এবং বহির্বিশ্বে কানাইঘাটকে তুলে ধরার মধ্য দিয়ে ইতোমধ্যে পত্রিকাটি সর্বমহলে আস্থা অর্জন করতে পেরেছে। 

ভূয়া পেইজ,আইডির প্রচারণা সম্পর্কে কানাইঘাট নিউজের পাঠক, শুভানুধ্যায়ীদের সচেতন থাকার আহবান জানিয়ে আমরা বলতে চাই, সামাজিক যোগাযাগ মাধ্যম ফেসবুকে    https://www.facebook.com/kanaighatnews এবং  https://web.facebook.com/kanaighatnews24 নামীয় দুটি পেইজ ছাড়া আমাদের আর কোন আইডি  নেই।

তাই পত্রিকার পাঠক ও ফেইসবুক পেইজ অনুসারীদের ফেইক আইডি পরিহার করার জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ সম্মানীত পাঠকবৃন্দের প্রতি অনুরোধ জানিয়েছেন।

কুচক্রী মহল কানাইঘাট নিউজের লোগো ব্যবহার ,ভূয়া পেইজ,আইডি ব্যবহার থেকে বিরত না থাকলে তাদের বিরুদ্ধে কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হবে।

কানাইঘাট নিউজ ডটকম/০১সেপ্টেম্বর ২০১৮ ইং


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক