Saturday, February 17

বাড্ডায় ভেঙে পড়েছে ইউলুপের বিম

7_0.jpg

কানাইঘাট নিউজ ডেস্ক :
রাজধানীর মধ্যবাড্ডায় নির্মাণাধীন ইউলুপের একটি লোহার বিম ভেঙে পড়েছে। শনিবার সকাল ৮টার দিকে বিমটি ভেঙে পড়ে।

ট্রাফিক পুলিশের উত্তর বিভাগের বাড্ডা জোনের সহকারী কমিশনার আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন। আব্দুল্লাহ আল মামুন জানান, বিমের একটি মাথা উপরে ঝুলানো ও অপর মাথাটি রাস্তায় পড়েছিল। তাৎক্ষণিকভাবে পুলিশ রাস্তাটি বন্ধ করে দিয়েছিল।

এ পুলিশ কর্মকর্তা জানান, কিছুক্ষণ বাড্ডা-রামপুরা এলাকায় যানজটের হলেও পরে ট্রাফিক পুলিশ, বাড্ডা থানা পুলিশ ও নির্মাণ শ্রমিকদের সহযোগিতায় সেটি সরিয়ে নেয়া হয়। সকাল ৯টার দিকে রাস্তায় যান চলাচল স্বাভাবিক হয়।

রাজধানীর গুলশান থেকে হাতিরঝিল হয়ে রামপুরামুখী যান চলাচল স্বাভাবিক রাখতে প্রায় দুই বছর আগে মধ্যবাড্ডায় ইউলুপ নির্মাণের কাজ শুরু হয়।

এর কাজ শেষ হলে যানবাহনগুলো প্রগতি সরণি হয়ে ইউলুপ দিয়ে ডানে বাঁক নিয়ে বনশ্রী, আফতাবনগর, রামপুরা বা মালিবাগ অভিমুখে সহজেই যেতে পারবে।

পাশাপাশি বাড্ডা পয়েন্টে সৃষ্ট যানজটেরও নিরসন হবে। এ লক্ষ্য নিয়েই হাতিরঝিল প্রকল্পের সঙ্গে সম্পৃক্ত করে ইউলুপ নির্মাণের পরিকল্পনা করেছিল রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। সে অনুযায়ী কাজও শুরু হয়। কিন্তু দুই বছরেও ইউলুপের কাজ শেষ হয়নি।

সূত্র: বিডি লাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক