Tuesday, January 3

নির্বাচনী মাঠে প্রচারণায় রিয়াজ-পূর্ণিমা

নির্বাচনী মাঠে প্রচারণায় রিয়াজ-পূর্ণিমা

কানাইঘাট নিউজ ডেস্ক:: ঢালিউডের এক সময়ের জনপ্রিয় জুটি রিয়াজ-পূর্ণিমা। একসঙ্গে তারা বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। কিন্তু বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রচারণা চালাতে যাচ্ছেন।

তবে এবার তারা বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দুজনই মিশা সওদাগর-জায়েদ খান প্যানেলের হয়ে কার্যকরী সদস্য পদের জন্য প্রতিদ্বন্দ্বী হিসেবে লড়াই করবেন। আর এমনটাই জানিয়েছেন নায়ক রিয়াজ।

তিনি বলেন, আসছে শিল্পী সমিতির নির্বাচনে অংশগ্রহণ করব। আর এর জন্য প্রচারে নামবো খুব শিগগিরই। শিল্পী সমিতি শুধু নামমাত্র সংগঠন হিসেবে বিবেচিত না হোক। সবাই মিলে চেষ্টা করলে অনেক সমস্যার সমাধান দ্রুত করা যাবে।

অভিনেত্রী পূর্ণিমা গত ২৩ ডিসেম্বর ভারতে গেছেন। যার কারণে তার সাথে এ বিষয়ে যোগাযোগ করা যায়নি। তবে ভারতে যাওয়ার আগে ২২ ডিসেম্বর বিকেলে আলাপকালে তিনি বলেন, কী কারণে যাচ্ছি, কেনো যাচ্ছি তা এখনই বলতে চাই না। তবে এটুকু বলা যায়-ব্যক্তিগত কারণেই যাচ্ছি। অন্য বিষয় নয়।

প্রসঙ্গত, আসছে মে মাসে অনুষ্ঠিত হবে ২০১৭-১৮ মেয়াদে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এখন পর্যন্ত দুটি প্যানেলের নাম ঘোষণা করা হয়েছে। এর মধ্যে একটি প্যানেলে সভাপতি-সাধারণ সম্পাদক পদে দাঁড়াচ্ছেন ওমর সানি-ফেরদৌস। অন্য প্যানেলে আছেন মিশা সওদাগর-জায়েদ খান। 
 সূত্র:বিডিলাইভ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়