Tuesday, January 24

'হুমায়ুন স্যারের গল্পে অভিনয়ের সুযোগ সম্মানের ব্যাপার'

'হুমায়ুন স্যারের গল্পে অভিনয়ের সুযোগ সম্মানের ব্যাপার'
বিনোদন ডেস্ক: বাণিজ্যিক ধারার চলচ্চিত্রের এক নম্বর সারির অভিনেতা মিশা সওদাগর। খারাপ চরিত্রে অভিনয়ের জন্য এই মুহূর্তে তিনি নিজেই নিজের প্রতিদ্বন্দ্বী। যদিও মসলাদার বিনোদনমূলক ছবির প্রচলিত ধারার বাইরে খুব একটা দেখা যায়নি তাকে। তবে চ্যালেঞ্জিং অনেক চরিত্রে সুনাম কুড়িয়েছেন তিনি।

প্রয়াত নন্দিত কথাশিল্পী হুমায়ূন আহমেদের ‘নক্ষত্রের রাত’ উপন্যাসকে রূপালি পর্দায় নিয়ে আসতে চান তার স্ত্রী মেহের আফরোজ শাওন। উপন্যাসটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে থাকছেন মিশা সওদাগর।

তবে চরিত্রটি নিয়ে উচ্ছ্বসিত মিশা সওদাগর। তিনি বলেন, ‘হুমায়ুন স্যারের গল্পের ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়া আমার জন্য সম্মানের ব্যাপার। মনে হচ্ছে, এই অভিজ্ঞতা আমাকে সমৃদ্ধ করবে। স্যারের পাশে থেকে কাজ শিখেছেন শাওন। তার কাছে সুন্দর পরিচালনা পাবো বলেই বিশ্বাস করি।।’

‘নক্ষত্রের রাত’ ছবির প্রধান চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এতে তার সঙ্গে থাকছেন ‘হিরো’ প্রতিযোগিতার বিজয়ী বাঁধন। গত বছর একটি প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে এ ঘোষণা দেয়া হয়।

এ নিয়ে দ্বিতীয়বার হুমায়ুন আহমেদের গল্পের ছবিতে অভিনয় করছেন মাহি। গত বছর শাওনেরই পরিচালনায় ‘কৃষ্ণপক্ষ’তে তার অভিনয় সবার নজর কাড়ে। ‘নক্ষত্রের রাত’ প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়