Monday, December 26

প্রেমিকের সংখ্যায় শাহিদকে টেক্কা দিচ্ছেন মীরা!

প্রেমিকের সংখ্যায় শাহিদকে টেক্কা দিচ্ছেন মীরা!

কানাইঘাট নিউজ ডেস্ক: মীরা রাজপুতকে বিয়ে করে সুখে ঘরকন্না করছেন বটে, তবে কেরিয়ারের শুরুতে বেশ রঙিন জীবন যাপনই করেছেন শাহিদ কাপুর। হৃষিতা ভাট, করিনা কাপুর, অমৃতা রাও, বিদ্যা বালান, সানিয়া মির্জা, প্রিয়াঙ্কা চোপড়া ছবির সেট থেকে টেনিস কোর্ট, সর্বত্র নিত্য যাতায়াত ছিল তাঁর।

তাই বলে শাহিদের স্ত্রী মীরাকে হেয় করবেন না!‌ প্রেমিকের সংখ্যায় স্বামীকে নাকি রীতিমতো টেক্কা দিতে পারেন তিনি!‌ পরিচালক করণ জোহরের ‘‌কফি উইথ করণ’‌ অনুষ্ঠানে এসে নিজেই সেকথা জানালেন শাহিদ।

আজ পর্যন্ত কতজনের সঙ্গে প্রেম করেছেন, মীরার কাছে জানতে চান করণ। পাশ থেকে জবাব দেন শাহিদ। বলেন, ‘‌এখনও গুনে চলেছি। অনুষ্ঠানে স্বামীর নামে অভিযোগ করতে দেখা গিয়েছে মীরাকে। তাঁর দাবি, শাহিদ নাকি বড্ড বেশি ঢেকুর তোলেন!‌ যা খুবই বিরক্তিকর লাগে তাঁর।

স্বামীর প্রাক্তন প্রেমিকা করিনাকে নিয়ে যে তাঁর কোনও সমস্যা নেই, তাও সাফ জানিয়ে দিয়েছেন মীরা। শাহিদ–করিনা অভিনীত ‘‌জব উই মেট’‌–ই নাকি তাঁর প্রিয় ছবি। এই প্রথম শাহিদ ও মীরাকে টেলিভিশনের পর্দায় একসঙ্গে দেখা যাবে। তবে মীরা নাকি এ ব্যাপারে আগে থেকেই তৈরি ছিলেন। তাঁর আত্মবিশ্বাসে খুশি করণ জোহরও।

সূত্র- আজকাল

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়