Monday, December 19

সুয়ারেজের দুই গোল; দ্বিতীয়তে বার্সা

সুয়ারেজের দুই গোল; দ্বিতীয়তে বার্সা
কানাইঘাট নিউজ ডেস্ক: সুয়ারেজের দুই গোলে লা লিগার পয়েন্ট টেবিলের দ্বিতীয় অবস্থানে উঠে এসেছে বার্সেলোনা। ন্যু ক্যাম্পে এসপানিওলকে ৪-১ গোলে উড়িয়ে দেওয়া বার্সােয় হয়ে গোল পেয়েছেন মেসি ও জর্ডি আলবাও।

ম্যাচের শুরুতে আক্রমণ করতে থাকে এসপানিওল। কিন্তু ধীরে ধীরে খেলার নিয়ন্ত্রণ নিয়ে নেয় কাতালানরা। ১৮ মিনিটে কাউন্টার অ্যাটাকে ইনিয়েস্তার অসাধারণ একটি পাস থেকে গোল করেন লুইস ‍সুয়ারেজ। এরপর বেশ কয়েকটি সুযোগ নষ্ট করে স্বাগতিকরা।
প্রথমার্ধের খেলা শেষ হয় ওই এক গোলেই।

দ্বিতীয়ার্ধের ৬৭ মিনিটে মেসি চারজনকে কাটিয়ে শট নিলে তা কোনোমতে ঠেকালেও তা ধরতে পারেননি এসপানিওলের গোলরক্ষক। সুযোগটি কাজে লাগান উরুগুয়ের স্ট্রাইকার সুয়ারেজ। ছুটে এসে জোরাল শটে গোল ব্যবধান দ্বিগুণ করেন তিনি। ৬৮ মিনিটে আবার মেসির জাদুকরী ফুটবল। এবার অবশ্য শেষ মুহূর্ত বলের নিয়ন্ত্রণ হারালেও ততক্ষনে বলটি পৌঁছে যায় জর্ডি আলবার কাছে। স্প্যানিশ ডিফেন্ডারের জোরালো শটে স্কোর লাইন হয়ে যায় ৩-০।

৭৯ মিনিটে দুর্দান্ত একটি গোল করে ব্যবধান কমান ডেভিড লোপেজ। কিন্তু ৯০ মিনিটে সেই ব্যবধান আবারও বেড়ে যায়। মেসি তার বহু কাঙ্ক্ষিত গোলটি পান। ওয়ান-টু-ওয়ান পাসে সুয়ারেজের চিপ করা বল গোলরক্ষকের দুই পায়ের মাঝ দিয়ে জালে জড়ান এই বার্সা তারকা।

এই জয়ের পর ৩৪ পয়েন্ট নিয়ে লা লিগার পয়েন্ট টেবিলে দ্বিতীয় অবস্থানে বার্সেলোনা। ৩৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়