Monday, December 26

চট্টগ্রামে ছাত্রলীগ নেতাদের সংশোধন হতে বললেন কাদের

চট্টগ্রামে ছাত্রলীগ নেতাদের সংশোধন হতে বললেন কাদের

কানাইঘাট নিউজ ডেস্ক: চট্টগ্রামে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দল এবং সরকারের সুনাম ক্ষুন্ন হয় এমন কাজ থেকে বিরত থাকতে বলেছেন ছাত্রলীগ নেতাদের। সংশোধন না হলে সাংগঠনিক এবং প্রশাসনিক ব্যবস্থা নেয়ার কথাও বলেছেন ওবায়দুল কাদের।

২৫ ডিসেম্বর রোববার নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর বাসায় গিয়ে সকালের নাস্তা করেন ওবায়দুল কাদের। সেখানে উপস্থিত হয়ে তোপের মুখে পড়েন নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক নূরুল আজিম রণি এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি সুজন।

কাদের আরো বলেন, গত ১৫-১৬ বছর তো আমি ছাত্রলীগ ডিল করিনি। নেত্রী এখন বলছেন তুমি ছাত্রলীগটাকে একটু দেখ। এসময় চট্টগ্রাম কলেজ ও মহসিন কলেজে ছাত্রলীগের কমিটি গঠনের দায়িত্ব সেখানে উপস্থিত কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহিউদ্দিনের ছেলে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে দেন কাদের।

এতে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম, নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) দেবদাস ভট্টাচার্য, চট্টগ্রামের পুলিশ সুপার (এসপি) নূর ই আলম চৌধুরী মিনা, চট্টগ্রামের জেলা প্রশাসক মো. সামসুল আরেফিন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়