Wednesday, September 28

ধানমন্ডিতে পানির ট্যাঙ্কে আগুন, নারীসহ দগ্ধ ছয়

ধানমন্ডিতে পানির ট্যাঙ্কে আগুন, নারীসহ দগ্ধ ছয়

কানাইঘাট নিউজ ডেস্ক: রাজধানীর ধানমন্ডি এলাকার একটি বাড়িতে পানির ট্যাঙ্কি পরিষ্কার করার সময় আগুনে পুড়ে এক নারীসহ ছয়জন দগ্ধ হয়েছেন। এরা হলেন- নিরাপত্তাকর্মী আবেদ আলী (৫০), বাকীরা শ্রমিক সাদ্দাম হোসেন (২৮) আবদুর রাজ্জাক (৫০), মাসুম আলী (২৪), আবদুর রাজ্জাক (২৩), ও শিরিন আক্তার (২৭)।

আজ বুধবার সকালে এ ঘটনা ঘটে। আহতদের সবাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

ওই বাড়ির ভাড়াটিয়া মো. রাকিবুল ইসলাম বলেন, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ধানমন্ডি আবাসিক এলাকার চার নম্বর সড়কের ৩৪/এ নম্বর বাড়ির পানির ট্যাঙ্কি পরিষ্কার করছিল ওই শ্রমিকেরা। এ সময় সেখানে একটি বৈদ্যুতিক লাইট লাগানোর সময়ে তা বিস্ফোরণ হয়ে আগুন ধরে যায়। এতে সেখানে আগুন লেগে যায়। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডা. পার্থশঙ্কর পাল বলেন, দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের অবজারভেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আবেদ আলীর শরীরের ৩৮ শতাংশ, সাদ্দাম হোসেনের ৩০ শতাংশ, আবদুর রাজ্জাকের ৩৮ শতাংশ, মাসুম আলীর ৪৯ শতাংশ , আবদুর রাজ্জাকের ২৭ শতাংশ ও শিরিন আক্তারের ২০ শতাংশ পুড়ে গেছে।

জানতে চাইলে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ডিউটি অফিসার শাহজাদী সুলতানা বলেন, পরিস্কার করার পরে পানি না ভরে তিনদিন খালি রাখ হয় ট্যাঙ্কটি। এরপর সেখানে লাইট লাগাতে গেলে বিস্ফোরণ হয়।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়