Friday, April 29

লক্ষ্মীপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে ২ জনকে গুলি করে হত্যা

লক্ষ্মীপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে ২ জনকে গুলি করে হত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়নের রাজিবপুর গ্রামে দুই ব্যক্তিকে গুলি করে ও কুপিয়ে হত্যা করছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রাজিবপুর গ্রামের মৃত সেকান্তর মিয়ার ছেলে ইসমাইল হোসেন মানিক (৪৮) ও শামছুল করিমের ছেলে কামরুল ইসলাম (২৮)। তারা পরস্পর প্রতিবেশী ও সম্পর্কে চাচা-ভাতিজা।

বাঙ্গাখাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন কাজল বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) নাসিম মিয়া জানান, ভোরে বাঙ্গাখাঁ ইউনিয়নের রাজিবপুর গ্রামে টুকুমিয়ার ব্রিজের পাশ থেকে দুজনের লাশ উদ্ধার করে পুলিশ।

দুজনই স্থানীয় আওয়ামী লীগ কর্মী ও তারা পরস্পরের আত্মীয় বলে স্থানীয়দের ভাষ্য। নিহতদের বিরুদ্ধে মাদক, ডাকাতি ও চুরিসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছেন এসএসপি নাসিম।

নিহত মানিকের মেয়ে জেনী বলেন, রাত ১টার পরে কে বা কারা মোবাইল ফোনে তার বাবাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। কিছুদিন আগে রিপন ও সংগ্রাম নামে দুই ‘সন্ত্রাসী’ তার বাবাকে হত্যার হুমকি দিয়েছিল বলেও দাবি করেছেন জেনী।

একইভাবে কামরুলকে রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় বলে জানিয়েছেন নিহতের মামা নুর আলম।

এএসপি নাসিম মিয়া বলেন, “স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ সকালে লাশ উদ্ধার করেছে। দুজনের শরীরেই গুলির চিহ্ন পাওয়া গেছে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়