Wednesday, February 12

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ঢাকা: গাজীপুরের কাপাসিয়ায়  লেগুনার সঙ্গে সংঘর্ষে একটি অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। উপজেলার জামিরার চর এলাকায় ঢাকা-কাপাসিয়া সড়কে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় ওই দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

নিহতরা হলেন-  অটোরিকশা চালক নরসিংদী জেলার মনোহরদী উপজেলার ইসলাম উদ্দিনের ছেলে ফারুক (২৫), চর হাজী খাঁ গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী পারভীন আক্তার (৩৫), লেবুতলা গ্রামের হেলাল উদ্দিনের ছেলে জসীম উদ্দিন (৩০) ও অজ্ঞাত পরিচয়ের এক যুবক (৩০)।
এদের মধ্যে ফারুক ও অজ্ঞাত যুবক ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বাকি দুজন। এই দুর্ঘটনায় আহত হন তিনজন। তারা হলেন- কাপাসিয়ার আড়ালিয়া গ্রামের খোকন মিয়া (৪৫), তার স্ত্রী ফরিদা পারভীন (৩৫) ও তাদের শিশুকন্যা মেরী (২)। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কাপাসিয়া থেকে গাজীপুরগামী লেগুনাটির সঙ্গে বিপরীতমুখী অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি উল্টে গেলে চালকসহ এর যাত্রীরা আহত হন।

কাপাসিয়া থানার উপপরিদর্শক (এসআই) নাজমুল হুদা বলেন, চালক ফারুক ও অজ্ঞাতনামা যুবককে কাপাসিয়া হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পারভীন ও জসীম নরসিংদী হাসপাতালে রাত ১টার দিকে মারা যান বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়