Wednesday, October 30

রংপুরের বদরগঞ্জে মাইক্রোবাস-রিক্সাভ্যান সংঘর্ষ নিহত ২, আহত ৯

রংপুর : রংপুরের বদরগঞ্জে বরযাত্রীবাহী মাইক্রোবাস ও রিক্সাভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ৯ জন। 
রংপুর-পার্বতীপুর সড়কের বদরগঞ্জ ট্যাক্সেরহাটের ভেলাকোবা নামক স্থানে গতকাল রাত ১১টার দিকে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার দক্ষিণ মুকসুদপুর ডাঙ্গাপাড়া গ্রামের রিক্সাভ্যান চালক আবু তালেব (৩৫), একই এলাকার দক্ষিণ রামনাথপুর হিন্দুপাড়ার প্রবি চন্দ্র রায় (২২)। আহত ৯’জনের মধ্যে সুলতানা(২৩) ও তহুরা বেগম(২৫) কে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বদরগঞ্জ থেকে ছেড়ে যাওয়া (ঢাকা মেট্রো-চ-১৪-০৩৭৬) বরযাত্রীবাহী একটি মাইক্রোবাস বদরগঞ্জ-পার্বতীপুর সড়কের ট্যাক্সেরহাটের ভেলাকোবা নামক স্থানে পৌঁছা মাত্রই অপরদিক থেকে আসা যাত্রীবাহী দু’টি রিক্সাভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এঘটনায় ভ্যানযাত্রী প্রবী চন্দ্র রায় ও ভ্যান চালক আবু তালেব ঘটনাস্থলে মারা যায়। আহতদের মধ্যে সুলতানা ও তহুরা বেগমেকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।বদরগঞ্জ থানার ওসি জাহিদুর রহমান চৌধুরী সড়ক র্দুঘটনায় দুইজন মারা যাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক মাইক্রোবাসটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়