Monday, September 16

মংলায় একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম


মংলা (বাগেরহাট): প্রতিবেশী কয়েকজন মিলে একই পরিবারের  ৩জনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকাল ১০টায় মংলার শহরতলীর মিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। আহতদের মংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাটি তদন্তে নেমেছে।
প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওই দিন সকালে এলাকার শেরে বাংলা সড়কে অবস্থিত সহিদ খলিফা(৫০) এর বাড়িতে ঢুকে তাকে ও তার স্ত্রী খাদিজা বেগম(৪৫) ও  ছেলে সাদ্দাম (১৮) কে কুপিয়ে যখম করেছেন প্রতিবেশী কামাল, রনি, মালা ও আম্বিয়া।
সহিদের মেয়ে ফরিদা আক্তার অভিযোগ করে  বলেন, দীর্ঘদিন ধরে কামাল ও তার পরিবার আমাকে (ফরিদা) জড়িয়ে আশালীন বক্তব্য সমাজে ছড়িয়ে বেড়াতো। এর প্রতিবাদ করায় আমার বাবা, মা, ভাইকে নির্মমভাবে কুপিয়েছে তারা।  এ ব্যাপারে থানায় অভিযোগ দেওয়া হয়েছে ।
মংলা থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) এমদাদ বিকালে এ প্রতিবেদককে  বলেন, উভয় পক্ষ থেকে দুটি অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত চলছে। সত্যতা মিললে ব্যবস্থা নেওয়া হবে ।
এদিকে এ ঘটনার পর থেকে ফরিদা নিরাপত্তায় ভুগছেন জানিয়ে বলেন , ওরা খুব ভয়ংকর। আবারো যে কোন সময় আমার ও আমার পরিবারের ক্ষতি করতে দ্বিধা করবে না। তবে এ ব্যাপারে অভিযুক্তদের সাথে বারাবার যোগাযোগ করার চেস্ট করলেও সম্ভব হয় নি।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়