Monday, September 30

রাজশাহীতে ট্রেনে নিচের ঝাঁপিয়ে পড়ে মা-মেয়ের আত্মহত্যা


রাজশাহী: রাজশাহী মহানগরীর ভদ্রা রেলক্রসিংয়ে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়ে শিশুকন্যাসহ এক মা আত্মহত্যা করেছেন। সোমবার দুপুর সোয়া ১টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন- শামীমা আক্তার কাকলি (২৫) ও তার ১৯ মাসের শিশুকন্যা লাবনী। কাকলির গ্রামের বাড়ি নওগাঁ জেলার আত্রাই উপজেলার ইসলামগাছি এলাকায়। তার স্বামী মনসুর আলী রাজশাহী মহানগরীর সাহেব বাজার ‘সিঙ্গার’ শাখার শপ অ্যাসিসটেন্ট পদে চাকরি করেন। 
রাজশাহী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, সম্ভবত স্বামীর উপর অভিমান করে কাকলি দুপুরে মহানগরীর ভদ্রা রেলক্রসিংয়ের পাশে সৈয়দপুর থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসা আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনের নিচে তার শিশুকন্যাকে নিয়ে ঝাঁপিয়ে পড়েন। চলন্ত ট্রেনের নিচে পড়ে কাকলি ঘটনাস্থলেই মারা যান। মুমূর্ষু অবস্থায় তার ১৯ মাসের শিশুকন্যা লাবনীকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সাঈদুর রহমান তাকে মৃত ঘোষণা করেন। বিকেল সোয়া ৫টায় এরিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের লাশ হাসপাতালের মর্গে ছিল। 
তিনি আরো জানান, তারা ভদ্রা এলাকার ভাড়া বাড়িতে থাকতেন। সংসারের অর্থনৈতিক টানাপোড়েনে স্বামীর উপর অভিমান করে কাকলি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়