Wednesday, August 21

বাকৃবিতে মোমবাতি প্রজ্জ্বলন ও শোক সভা

বাকৃবি:  ২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলার প্রতিবাদে এবং নিহতদের স্মরণে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে মঙ্গলবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে মোমবাতি প্রজ্জ্বলন ও শোক সভার আয়োজন করে। এ সময় গ্রেনেড হামলাকারীদের সনাক্ত করে বিচারের দাবি জানানো হয়।
জানা গেছে, মুক্তিযুদ্ধের স্মারক স্মৃতিস্তম্ভ বিজয়’৭১ এর পাদদেশে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মুর্শেদুজ্জামান খাঁন বাবুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় মোমবাতি প্রজ্জ্বলন ও শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মোমবাতি প্রজ্জ্বলন করেন বিশ¡বিদ্যালয়ের উপাচার্য মো. রফিকুল হক। এসময় অনুষ্ঠানে গ্রেনেড হামলায় নিহত নেতাকর্মীদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন ও দোয়া করা হয়। এ মোমবাতি প্রজ্জ্বলন ও শোকসভায়  ছাত্র ভারপ্রাপ্ত বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. জহিরুল হক খন্দকার, প্রক্টর প্রফেসর ড. শহীদুর রহমান খান, রেজিস্ট্রার আব্দুল খালেক, গণতান্ত্রিক শিক্ষক ফোরামের নেতৃবৃন্দ, কর্মকর্তা-কর্মচারী, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীসহ বিশ¡বিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
এ মোমবাতি প্রজ্জ্বলন ও শোকসভায় বক্তারা অবিলম্বে ঘৃণিত সেই গ্রেনেড হামলাকারীদের সনাক্ত করে বিচারের দাবি জানানো হয়। এছাড়া নিহতদের স্মরণে গতকাল বুধবার সারাদিন কালো ব্যাচ ধারণের কর্মসূচি ঘোষণা করে ছাত্রলীগ নেতৃবৃন্দ।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়