Wednesday, January 9

সংরক্ষিত নারী আসনের এমপি হয়ে চমক দিতে চান অপু বিশ্বাস

কানাইঘাট নিউজ ডেস্ক:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রচারে অংশ নেয়া চিত্রনায়িকা অপু বিশ্বাস সংরক্ষিত নারী আসনের এমপি হয়ে সংসদে প্রতিনিধিত্ব করতে চান।
তিনি মনে করেন, প্রধানমন্ত্রী তাকে এ সুযোগ করে দিলে তিনি সংসদে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারবেন।
সাংস্কৃতিক জগতের অনেকেরই সংসদে প্রতিনিধিত্ব করার সুযোগ হয়েছে এর আগে। বিশেষ করে আওয়ামী লীগের টিকিট নিয়ে অনেকেই এমপি হওয়ার সুযোগ পেয়েছেন। যারা সরাসরি ভোটে এমপি হতে পারেননি, এমন অনেককে সংরক্ষিত নারী আসনে এমপি করার নজির রয়েছে।
কণ্ঠশিল্পী মমতাজ বেগম, চিত্রনায়িকা সারাহ বেগম কবরীর পর এবার নৌকার টিকিটে সরাসরি ভোটে এমপি হয়েছেন নায়ক ফারুক। গত সংসদে অভিনেত্রী তারানা হালিম টেকনোক্র্যাট কোটায় প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন।
এ বিষয়ে তিনি বলেন, ‘আমি সংরক্ষিত আসনের জন্য মনোনয়ন চাই। এ দায়িত্ব পালন করার মতো যোগ্যতা আমার আছে। আমি প্রচণ্ড পরিশ্রম করতে পারি। আছে অভিজ্ঞতাও। নারী ও শিশুদের জন্য অনেক দিন ধরে কাজ করে আসছি। প্রধানমন্ত্রী যদি আমার ওপর আস্থা রাখেন, তা হলে অবশ্যই আমি তার মূল্যায়ন করব।
অপু বিশ্বাস ছোট থেকেই আওয়ামী লীগের আদর্শে বিশ্বাসী। তার পরিবারও আওয়ামী ঘরানার জানিয়ে অপু বিশ্বাস বলেন, ‘ছোটবেলা থেকে আওয়ামী লীগ সমর্থন করা পরিবারে বেড়ে উঠেছি। আশা করছি, ভালো কিছু করতে পারব।’
প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারে নায়ক ফেরদৌস, রিয়াজের পাশাপাশি নায়িকা পপি, অপু বিশ্বাস, তারিন সোচ্চার ছিলেন। তারা দেশের বিভিন্ন সংসদীয় আসনে গিয়ে নৌকার প্রার্থীদের পক্ষে প্রচারে অংশ নেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক