Sunday, December 4

চেয়ারম্যান আফসার চৌধুরী রোটারি ক্লাবের প্রেসিডেন্ট নির্বাচিত


কানাইঘাট নিউজ ডেস্ক :

কানাইঘাট সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রোটারিয়ান আফসার চৌধুরী রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের ২০২৩-২৪ রোটারি বর্ষের প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন। 

গত ০২-১২-২০২২ তারিখে মনোনয়ন বোর্ড রোটারিয়ান আফসার চৌধুরী কে ক্লাব প্রেসিডেন্ট হিসাবে মনোনীত করেন এবং ০৩-১২-২০২২ তারিখে সাধারণ সভায় তাঁকে চুড়ান্ত মনোনীত করা হয়। রোটারিয়ান আফসার চৌধুরী ২০১২ সালে রোটারিতে যোগদান করেন এবং রোটারিতে যোগদানের পর ক্লাবের এবং ডিস্ট্রিক্ট ৩২৮২ এর বিভিন্ন পদে দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি রোটারি ইন্টারন্যাশনাল ইভেন্টে যোগ দিতে দক্ষিণ কোরিয়া, মালয়েশিয়া, ভারত সহ বিভিন্ন ইন্টারন্যাশনাল প্রোগ্রামে অংশগ্রহণ করেন। 

তিনি ২০২০-২১ রোটারি বর্ষে সেক্রেটারি' র দায়িত্ব সফলতার সাথে পালন করেন। রোটারি অঙ্গনের এক পরিচিত নাম রোটারিয়ান আফসার চৌধুরী। রোটারিয়ান আফসার চৌধুরী কানাইঘাট উপজেলার সদর ইউনিয়নের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৮০ সালে জন্মগ্রহণ করেন। আফসার চৌধুরী সিলেট ওসমানী নগর উপজেলার দয়ামীর ডিগ্রি কলেজে হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক হিসাবে কর্মরত ছিলেন। 

২০২২ সালের স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতিক নিয়ে ৬নং কানাইঘাট সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনের বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। এছাড়াও আফসার চৌধুরী বাংলাদেশ আওয়ামী লীগ, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। ছোটবেলার থেকেই তিনি আর্থ-মানবতার কল্যাণে নিজেকে নিয়োজিত রেখেছেন। রোটারি ইন্টারন্যাশনাল সারা বিশ্বে আর্থ-মানবতার কল্যাণে কাজ করে থাকে। 

চেয়ারম্যান রোটারিয়ান আফসার চৌধুরী মনোনয়ন বোর্ডের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়