Thursday, November 24

কানাইঘাটে ৩টি ট্রান্সফরমার চুরি,পবিসের মামলা


নিজস্ব প্রতিবেদক :

কানাইঘাট গাজী বুরহান উদ্দিন সড়কের পৌরসভার সোনারতালুক মোড়ে অবস্থিত নির্মাণাধীন সাইদা ফিলিং স্টেশনের ৩টি পল্লীবিদ্যুতের ট্রান্সফরমার চুরি করে নিয়ে গেছে চোর চক্র। এ ঘটনায় থানায় কানাইঘাট পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের পক্ষ থেকে অজ্ঞাতনামাদের আসামী করে অভিযোগ দায়ের করা হয়েছে। 

জানা যায়, গত বুধবার(২৪ নভেম্বর) গভীর রাতে ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটে। সকালবেলা সাইদা ফিলিং স্টেশনের মালিক প্রবাসী আব্দুস শুকুর ট্রান্সফরমার চুরির সংবাদ জেনে পল্লীবিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম আখতার হোসেনকে অবগত করেন। ঘটনাটি জেনে বৃহস্পতিবার(২৪ নভেম্বর)  পল্লীবিদ্যুতের ৩টি ট্রান্সফরমার চুরির ঘটনায় বিদ্যুৎ অফিস থেকে থানায় অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়। 

ট্রান্সফরমার চুরির ঘটনা স্বীকার করে কানাইঘাট পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম আখতার হোসেন বলেন, এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ট্রান্সফরমার চুরির ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা করছে থানা পুলিশ। 

প্রবাসী আব্দুস শুকুর জানান, ডিসেম্বরের শেষ দিকে তার মালিকানাধীন সাইদা ফিলিং স্টেশন চালুর লক্ষ্যে পল্লীবিদ্যুৎ ৩টি বাণিজ্যিক ট্রান্সফরমার সংযোগ দেয়। সেই ৩টি ট্রান্সফরমার চুরি হয়েছে। 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়