Thursday, March 10

কানাইঘাটে জন্ম ও মৃত্যু নিবন্ধন টাস্কফোর্স কমিটির সভা


নিজস্ব প্রতিবেদক :


কানাইঘাটে জন্ম ও মৃত্যু নিবন্ধন টাস্কফোর্স কমিটির সভা 

কানাইঘাট উপজেলা জন্ম ও মৃত্যু নিবন্ধন টাস্কফোর্স কমিটির এক সভা বৃহস্পতিবার বিকেল ২টায় উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।


নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জির সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী। পৌরসভার মেয়র ও ৯টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, ইউনিয়ন সচিব ও কমিটির সদস্যদের উপস্থিতিতে সভায় সরকারি নির্দেশনা বাস্তবায়নে জন্ম ও মৃত্যু নিবন্ধন ইউনিয়ন পরিষদে সাথে সাথে লিপিবদ্ধ করার জন্য চেয়ারম্যান ও সচিবদের আন্তরিকতার সহিত কাজ করার জন্য উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী ও নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি আহŸান জানান। 


জন্মের পর শিশুর ও মৃত ব্যক্তির নিবন্ধনে গাফলতি করা হলে এব্যাপারে বিধি অনুযায়ী ব্যবস্থা গ্রহন সহ যে সব পরিবার শিশুর ও মৃত ব্যক্তির নিবন্ধন নির্দিষ্ট সময়ের মধ্যে ইউনিয়ন পরিষদের লিপিবদ্ধ করতে আপত্তি জানালে তাদের বিরুদ্ধে বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে তারা জানান। 

 

সভায় উপস্থিত ছিলেন পৌর মেয়র লুৎফুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, দীঘিরপার ইউপি চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, সাতবাঁক ইউপি চেয়ারম্যান আবু তায়্যিব শামীম, বড়চতুল ইউপি চেয়ারম্যান আব্দুল মালিক চৌধুরী, সদর ইউপি চেয়ারম্যান আফসার উদ্দিন আহমদ চৌধুরী, দক্ষিন বানীগ্রাম ইউপি চেয়ারম্যান লোকমান উদ্দিন, ঝিঙ্গাবাড়ী ইউপি চেয়ারম্যান আবু বক্কর, রাজাগঞ্জ ইউপি চেয়ারম্যান মাওলানা সামছুল ইসলাম, কানাইঘাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন সহ প্রতিটি ইউনিয়নের সচিববৃন্দ। 



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়