Thursday, August 15

কানাইঘাটে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন


নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাটে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের উদ্যেগে দিনব্যাপী নানা কর্মসূচী পালন করা হয়।
শুরুতেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।
পরে সকাল ১১ টায় উপজেলা প্রশাসন চত্বর থেকে এক শোক র‌্যালী বের করা হয়। র‌্যালী পরবর্তী উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানার সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভুমি) লুসিকান্ত হাজং এর পরিচালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক লুৎফুর রহমান, যুগ্ম আহবায়ক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম, কৃষি কর্মকর্তা কাজী আনোয়ার হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ শাকির, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, বড়চতুল ইউপি’র চেয়ারম্যান মাওঃ আবুল হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নাজমুল হক, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সদর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজ উদ্দিন, পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল হারিছ, উপজেলা যুবলীগের আহবায়ক এনামুল হক, সিনিয়র যুগ্ম আহবায়ক মাহবুবুল আম্বিয়া, পৌর ছাত্রলীগের সভাপতি নোমান আহমদ রোমান, কলেজ ছাত্রলীগের সভাপতি আব্দুর রহমান। এছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে নানা কর্মসূচী পালন করা হয়েছে।

কানাইঘাট নিউজ ডটকম/১৫ আগস্ট ২০২৯


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়