Thursday, August 29

কানাইঘাটে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের মরণােত্তর চেক প্রদান

নিজস্ব প্রতিবেদক:
ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানীর কানাইঘাট গাছবাড়ী সাংগঠনিক অফিসের উদ্যোগে মরণোত্তর বীমা দাবী চেক হস্তান্তর করা হয়েছে।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় গাছবাড়ী বাজারস্থ শাখা অফিসে এক সুধী সমাবেশের আয়োজন করা হয়।

কোম্পানীর কানাইঘাট জোনাল অফিসের ইনচার্জ সমাজসেবী অ্যাডভোকেট আব্দুল হাই এর সভাপতিত্বে ও গাছবাড়ী অফিসের একাউন্টেন্ড তাজুল ইসলাম চৌধুরী’র পরিচালনায় চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানীর ভাইস প্রেসিডেন্ট ও কানাইঘাট জোনাল অফিসের জোন প্রধান নির্মলেন্দু বাড়ৈ।

বিশেষ অতিথি ছিলেন কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, আল-আরাফা ইসলামী ব্যাংক গাছবাড়ী শাখার ব্যবস্থাপক নাজমুল ইসলাম জিহাদ, দুবাই প্রবাসী সেখানকার বিশিষ্ট ব্যবসায়ী বীমা গ্রাহক এবাদুর রহমান। 

বক্তব্য রাখেন কোম্পানীর গাছবাড়ী বাজার সাংগঠনিক অফিসের জিসি জাহানারা বেগম, বীমাকর্মী শিক্ষিকা সুহাদা বেগম, মাওঃ আব্দুল মুহিত, রি-প্রেজেন্টিভ সোহেল আহমদ প্রমুখ।

এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও কোম্পানীর মাঠপর্যায়ের বীমা কর্মী ও গ্রাহকদের উপস্থিতিতে অনুষ্ঠান শেষে কোম্পানীর গ্রাহক বড়দেশ দক্ষিণ গ্রাম নিবাসী মরহুম মুজম্মিল আলীর স্ত্রী নমিনি গুলবাহার বেগমের হাতে মরণোত্তর বীমা দাবীর ১ লক্ষ ৭৫ হাজার ৪ শত টাকার চেক তোলে দেন অতিথিবৃন্দ।

চেক হস্তান্তরকালে অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন, প্রতিটি পরিবার কে আত্মনির্ভরশীল করতে হলে সবাইকে বীমা করতে হবে। সুধীবৃন্দ ন্যাশনাল লাইফ ইন্সুরেন্সের প্রশংসা করে বলেন, এ কোম্পানীর গ্রাহকদের সর্বোত্তম সেবা প্রদানের পাশাপাশি পলিসি প্রদান এবং মরণোত্তর বীমা দাবীর কোটি কোটি টাকার চেক হস্তান্তর অত্যন্ত স্বচ্ছতার সহিত করে আসছে। কানাইঘাটে গত কয়েক বছরে কোটি টাকার মতো চেক হস্তান্তর করা হয়েছে। এ কোম্পানীর সাথে জড়িত সবাইকে সত্যতার সহিত দায়িত্ব পালনের জন্য আহ্বান করা হয়। 

কানাইঘাট নিউজ ডটকম/২৯ আগস্ট ২০১৯

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়