Sunday, July 14

মঙ্গলবার সামরিক কবরস্থানে এরশাদের দাফন

সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় নেতা হুসেইন মুহাম্মদ এরশাদের মরদেহ মঙ্গলবার সামরিক কবরস্থানে দাফন করা হবে।

আজ বাদ জোহর ঢাকা ক্যান্টনমেন্ট কেন্দ্রীয় মসজিদে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর সোমবার সকাল ১০টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় তার দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।
পরে বেলা সাড়ে ১১টায় জাতীয়পার্টির কাকরাইল আফিসে নেয়া হবে। বাদ আছর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে তার তৃতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। রাতে তার মরদেহ সিএমএইচের হিমঘরে রাখা হবে।
মঙ্গলবার সকাল ১০টায় হেলিকপ্টার যোগে তার মরদেহ রংপুরে নেয়া হবে। সেখানে রংপুর জেলা স্কুল মাঠ অথবা ঈদগাহ মাঠে বাদ জোহর তার চতুর্থ নামাজে জানাজা হবে। ১৬ জুলাই বিকালে সামরিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।
সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় নেতা হুসেইন মুহাম্মদ এরশাদ রোববার সকাল পৌনে ৮টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত ৪ জুলাই থেকে সিএমএইচে লাইফ সাপোর্টে ছিলেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক