Friday, February 1

কানাইঘাটে মসজিদের উন্নয়নে ১ লক্ষ টাকা অনুদান দিলেন যুক্তরাজ্য প্রবাসী শাকুর ছিদ্দিকী

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়নের মমতাজগঞ্জ বাজারের চলমান কেন্দ্রীয় জামে মসজিদ নির্মাণে কানাইঘাটের কৃতি সন্তান যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা  এমএ শাকুর ছিদ্দিকী ১ লক্ষ টাকা নগদ অনুদান দিয়েছেন।

শুক্রবার রাত ৮টায় কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী দর্পনগরস্থ বাসভবনে মমতাজগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ ও মসজিদ পরিচালনা কমিটির সকল সদস্যদের উপস্থিতিতে মসজিদের চলমান কাজের উন্নয়নের জন্য ১ লক্ষ টাকা প্রদান করেন এমএ শাকুর ছিদ্দিকী।

এ সময় তিনি বলেন, আমাদের যাদের সাধ্য আছে তাদের উচিত মসজিদ ও মাদ্রাসায় দান খয়রাত করা। মসজিদের কাজে এগিয়ে আসলে সৃষ্টিকর্তা আমাদের উপর রহমত নাযিল করেন। সাধ্যনুযায়ী আমি মসজিদ ও মাদ্রাসার কল্যাণে কাজ করে যাবো, আল্লাহ যেন আমাকে সেই তাওফিক দান করেন। 

অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুুরী, শাকুর সিদ্দিকীর সহোদর যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মান্নান, সাংবাদিক মুজিবুর রহমান ডালিম, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, মসজিদ কমিটির সভাপতি মাওলানা কমর উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ফয়সল আহমদ, ইউপি সদস্য মজির উদ্দিন, জয়নাল আবেদীন চৌধুরী, বাবলু আহমদ, বিশিষ্ট মুরব্বী আব্দুল খালিক সহ আরো অনেকে।

কানাইঘাট নিউজ ডটকম/০১ ফেব্রুয়ারি ২০১৯ ইং

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক