Wednesday, August 15

কানাইঘাটে খালেদা জিয়ার জন্মদিন অনুষ্ঠান পন্ড,বিএনপি কার্যালয় ভাংচুর

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট পূর্ব বাজারে অবস্থিত উপজেলা বিএনপির কার্যালয় ভাংচুর করা হয়েছে। আজ ১৫আগস্ট বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে বিএনপি কার্যালয়ে দলীয় নেতাকর্মীরা রাত সাড়ে ৭টার দিকে কেক কাটার আয়োজন করে। এসময় বাজারের ত্রিমোহণী পয়েন্টে ১৫আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে  কৃষকলীগের ব্যানারে শোক সভা চলছিলো। বিএনপির কার্যালয়ে খালেদা জিয়ার জন্মদিন পালনের খবর পেয়ে বাজারে ডিউটি পালনরত পুলিশের একটি টিম জন্মদিনের অনুষ্ঠান বন্ধের জন্য বিএনপি নেতাকর্মীদের নিষেধ দেন। খালেদা জিয়ার জন্মদিন পালন করা হচ্ছে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় এমন খবর পেয়ে  উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ন-আহবায়ক ও কানাইঘাট পৌর আওয়ামী লীগের যুগ্ন-আহবায়ক নাজমুল ইসলাম হারুনের নেতৃত্বে যুবলীগ,ছাত্রলীগের অর্ধশতাধিক নেতাকর্মী বিক্ষুব্ধ হয়ে বিএনপির কার্যালয়ে চড়াও হয়ে ভাংচুর করে এবং খালেদা জিয়ার জন্মদিনের অনুষ্ঠান পন্ড করে দেয়। কার্যালয়ে ভাংচুরের সময় বিএনপির নেতাকর্মীরা ছিটকে পড়েন,তবে কেউ আহতের খবর পাওয়া যায়নি। নাজমুল ইসলাম হারুন কানাইঘাট নিউজকে জানান, জাতির জনকের শাহাদাৎ বার্ষিকীর  দিনে বিএনপি নেতাকর্মীরা তাদের কার্যালয়ে খালেদা জিয়ার ভূয়া জন্মদিন উপলক্ষে কেক কাটছিলো উক্ত সংবাদ পেয়ে দলের নেতাকর্মীরা উত্তেজিত হয়ে খালেদা জিয়ার ভূয়া জন্মদিনের অনুষ্ঠানটি পন্ড করে দিয়েছি। 

অপর দিকে কানাইঘাট পৌর বিএনপির সভাপতি কাউন্সিলর শরীফুল হক কানাইঘাট নিউজকে জানান, দলের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে  বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে দলীয় কার্যালয়ে বাদ মাগরিব দোয়া,মিলাদ মাহফিল ও শিরণী  বিতরণের আয়োজন করা হয়। অনুষ্ঠান চলাকালে পুলিশ আমাদের অনুষ্ঠান বন্ধ করতে  বলেন। এসময় অনেক নেতাকর্মী অফিস থেকে চলে যান। আমি সহ সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক, সদর ইউনিয়নের চেয়ারম্যান মামুন রশীদ সহ কয়েকজন অফিসে বসা ছিলাম,হঠাৎ করে যুবলীগ,ছাত্রলীগের বেশ কিছু নেতাকর্মী অতর্কিতভাবে অফিসে হামলা চালিয়ে ভাংচুর করে । বিএনপির কার্যালয়ে ভাংচুরের ঘটনায় উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ তীব্র  নিন্দা জানিয়েছেন ।

যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেছেন, ১৫আগস্ট জাতীয় শোক দিবসের দিনে ভবিষ্যতে ও কানাইঘাটের কোথাও  খালেদা জিয়ার ভূয়া জন্মদিনের অনুষ্ঠান হলে তারা তা প্রতিহত করবে। 

কানাইঘাট নিউজ ডটকম/১৫আগস্ট ২০১৮ ইং।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক