Thursday, July 6

জয়ার প্রথম ‘ভালবাসার শহর’

জয়ার প্রথম ‘ভালবাসার শহর’

কানাইঘাট নিউজ ডেস্ক: বাংলাদেশ-কলকাতার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বাংলাদেশের অভিনয়ের ব্যস্ততা কমিয়ে এখন কলকতায় খুব ব্যস্ত হয়ে পরেছেন। বহু নাটকে টেলিফিল্মে অভিনয়ে করেছেন বাংলাদেশে। এরপর তিনি বাংলা চলচ্চিত্রে নিয়মিত হন। বেশ কিছু ছবিতে তিনি অভিনয় করেছেন। এখন কলকাতায় নিয়মিত হচ্ছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

এবারই প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ভালোবাসার শহর’ নামেতে অভিনয় করেন জয়া আহসান। ৩০ জুন ইউটিউবে মুক্তির পর থেকে এখন পর্যন্ত বেশ প্রশংসা কুড়ান শর্টফিল্মটি। ইন্দ্রনীল রায় চৌধুরী পরিচালিত এই চলচ্চিত্রটি ইউটিউবের পাশাপাশি আন্তর্জাতিক ভিডিও শেয়ারিং ওয়েবসাইট ভিডিও-তে দেখা যাচ্ছে। এ ছবির দৈর্ঘ্য ৩০ মিনিট।

জয়া আহসান বলেন, ‘এ ছবিটি সময় নিয়ে দেখতে হবে। শুধু বিনোদনের কথা চিন্তা করলে দর্শক হতাশ হবেন। এখানে আমার চরিত্রের নাম অন্নপূর্ণা দাস। শহরের প্রাচীন প্রান্তে বড় হয়েছে অন্নপূর্ণা। সে জানে, যে ভালোবাসে তাকেই ভালোবাসতে হয়। তা সে মানুষই হোক আর শহরই হোক। যেমন তার ভালোবাসার মানুষ আদিল যে শহরেই যাক না কেন, সেটাই তার ভালোবাসার শহর।

‘ভালোবাসার শহর’ ছবিতে জয়ার পাশাপাশি অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী, অরুণ মুখোপাধ্যায়, সোহিনী সরকার প্রমুখ। পুরনো কলকাতা ও নতুন কলকাতা শহরের বিভিন্ন জায়গায় এর দৃশ্য ধারণের কাজ করা  হয়েছে। ছবিটি পরিচালনা করেছেন কলকাতার ‘ফড়িং’ খ্যাত নির্মাতা ইন্দ্রনীল রায় চৌধুরী। 
সূত্র: বিডি লাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়