Friday, June 2

২০ মিনিটেই শেষ আরিয়ানার কনসার্টের টিকিট

২০ মিনিটেই শেষ আরিয়ানার কনসার্টের টিকিট
কানাইঘাট নিউজ ডেস্ক: যুক্তরাজ্যের ম্যানচেস্টারে হামলায় ক্ষতিগ্রস্থদের সাহায্যের জন্য আগামী রোববার আবার কনসার্ট করবেন আরিয়ানা গ্র্যান্ডে।

‘ওয়ান লাভ ম্যানচেস্টার’ শিরোনামে এই কনসার্টের আয়োজক আরিয়ানা গ্র্যান্ডে নিজেই। মাত্র ২০ মিনিটেই বিক্রি হয়ে গেছে কনসার্টের সব টিকি​ট। টিকিট বিক্রির ওয়েবসাইট টিকিট মাস্টারের পক্ষ থেকে টিকিট বিক্রির এ ঘটনাকে ‘অভূতপুর্ব’ বলা হয়েছে। আজ শুক্রবার সকালে যেন টিকিটের জন্য রীতিমত কাড়াকাড়ি পড়ে যায়।

ম্যানচেস্টারে অ্যারিয়ান ওল্ড ট্রাফোর্ড এলাকার ক্রিকেট মাঠে আগামী রোববার ঘটতে যাচ্ছে হাজার হাজার মানুষের সমাগম। এ যেন সন্ত্রাসের বিরুদ্ধে অভিনব এক প্রতিবাদ।

আর এই কনসার্টে কেবল আরিয়ানা গ্র্যান্ডেই নন, থাকছেন নামী দামী সব তারকা শিল্পী। থাকবেন জাস্টিন বিবার, রবি উইলিয়ামস, কোল্ড প্লে, মাইলি সাইরাস, কেটি পেরি, ফ্যারেল, নিয়াল হোরান এবং টেক দ্যাট।

গত ২২ মে'র কনসার্টে অংশ নেওয়া ভক্তরা বিনামূল্যেই উপভোগ করতে পারবেন এই কনসার্ট। তেমনটিই ঘোষণা এসেছে আয়োজকদের পক্ষ থেকে।

গত ২২ মে ম্যানচেস্টারে আরিয়ানা গ্র্যান্ডের কনসার্ট শেষে ভয়াবহ সন্ত্রাসী হামলায় অন্তত ২২ জন নিহত হয় এছাড়া আহত হয় অর্ধশতাধিক। এতে ক্ষতিগ্রস্তদের সাহায্যের জন্যই মূলত আবার বসছে বিশ্বের জনপ্রিয় শিল্পী আর ব্যান্ডদের এই আসর।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক