Friday, June 2

জনগণের ওপর বাজেট চাপিয়ে দেয়া হয়েছে: ফখরুল

জনগণের ওপর বাজেট চাপিয়ে দেয়া হয়েছে: ফখরুল

কানাইঘাট নিউজ ডেস্ক: সাধারণ মানুষের পকেট কেটে নিজেদের পকেট ভর্তি করতে সরকার জনগণের ওপর বাজেট চাপিয়ে দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, ‘এটা উচ্চ দরের পকেট কাটার বাজেট। বাজেটে জনগণের ওপর করের বোঝা চাপিয়ে দেয়া হয়েছে।’

আজ শুক্রবার বেলা ১২টার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নীচে মাসব্যাপী পুস্তক প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথিরি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬তম শাহাদাত বাষির্কী উপলক্ষে ৭টি বিভাগীয় শহরের ঢাকার এই পুস্তক প্রদর্শনীর আয়োজন করে জিয়া স্মৃতি পাঠাগার এবং জাতীয়তাবাদী প্রকাশনা সংস্থা।

মির্জা ফখরুল বলেন, ‘এই সরকারের বাজেট দেয়ার অধিকার নেই। তাদের জনগণের কাছে কোনো জবাবদিহিতা নেই। সংসদে কোনো বিরোধী দল নেই। সংসদেও তাদের জবাবদিহিতা নেই।’

তিনি বলেন, ‘ভিশন ২০৩০ দেয়ার পর থেকে বিএনপির রাজনীতির চেহারা পাল্টে গেছে। বিএনপির দুরদর্শীতার জন্য মানুষ বিএনপিকে সিরিয়াস পার্টি বলছে।’

জিয়া স্মৃতি পাঠাগার সভাপতি ও বিএনপি চেয়াপারসনের উপদেষ্টা আব্দুস সালাম এর সভাপতিতেত্ব অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব উন নবী খান সোহেল, ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু প্রমুখ বক্তৃতা করেন।
সূত্র: বিডি লাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়