Thursday, June 1

রাভিনা ট্যান্ডনের প্রথম ক্রাশ ছিলেন যিনি

রাভিনা ট্যান্ডনের প্রথম ক্রাশ ছিলেন যিনি
কানাইঘাট নিউজ ডেস্ক: ‘তু চিজ বাড়ি হে মাস্ত মাস্ত’ খ্যাত বলিউড সুন্দরী রাভিনা ট্যান্ডন। তার রুপ ও অভিনয়ের গুণে একমসয় বুঁদ হয়েছিল বলিউডবাসীরা। তবে দীর্ঘদিনের বিরতি শেষে রাভিনা আবারো চলচ্চিত্রে ফিরছেন।

নিজের পরবর্তী সিনেমা ‘শব’-এর প্রস্তুতিতে ব্যস্ত এই বলিউড অভিনেত্রী। সিনেমার প্রচারের সময় রাভিনাকে তার পছন্দের তারকাদের সম্পর্কে জিজ্ঞাসা করা হয়। এই প্রশ্নের জবাবে রাভিনা বলেছেন, সময়ের সঙ্গে সঙ্গে তার পছন্দও বদলেছে। তবে বলিউডের এক ম্যাচো হিরোর প্রতি একটা সময় তার তীব্র আকর্ষণ ছিল।

রাভিনা বলেন, শৈশবে ঋষি কাপুরের অনুরাগী ছিলেন তিনি। একটু বড় হতেই সঞ্জয় দত্তর প্রতি আকৃষ্ট হন তিনি। সঞ্জয়ের সঙ্গে কাজ করার সময় তিনি কিছুটা ভয় পেতেন এবং তার বিশ্বাস হত না, যে ব্যক্তির পোস্টার আমার ঘরের দেওয়ালের চারদিকে ঝুলছে, সেই ব্যক্তির সঙ্গে তিনি কাজ করছেন।

রাভিনার স্বীকারোক্তি, সঞ্জয়ের প্রতি তিনি খুব বেশি আকৃষ্ট ছিলেন। রাভিনা সঞ্জয় দত্তের সঙ্গে ‘ক্ষত্রিয়’, ‘বিজেতা’, ‘এলওসি কারগিল’-এর মতো সিনেমায় কাজ করেছেন। তার আগামী সিনেমা শব-এ সম্পর্কের ওপর ভিত্তি করে গড়ে ওঠা সংবেদনশীল কাহিনী রয়েছে বলে জানিয়েছেন রাভিনা।

রাভিনা বলেন, বেশিরভাগ ক্ষেত্রে ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয়ের চেষ্টা করেন। ‘মাতর’-এর পর আগামী সিনেমায় তাকে গ্ল্যামারাস ও নেগেটিভ চরিত্রে দেখা যাবে  নতুন ধরনের চরিত্রে কাজ করার সুযোগ পেতে ভালো লাগে।

ওনির পরিচালিত ‘শব’-সিনেমা অর্পিতা চট্টোপাধ্যায়, আশিষ বিস্ত ও সিমোনের মতো শিল্পীদের দেখা যাবে। আগামী ৩০ জুন সিনেমাটি মুক্তি পাবে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক