Thursday, June 1

মাকে খুন করে রক্ত দিয়ে আঁকলেন মায়ের হাসিমাখা মুখ

মাকে খুন করে রক্ত দিয়ে আঁকলেন মায়ের হাসিমাখা মুখ
কানাইঘাট নিউজ ডেস্ক: ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাইয়ে।গত ২৫ মে ওই ঘটনা ঘটে। রাতে বিছানায় ছুরিকাঘাতে মাকে খুন করেন সিদ্ধান্ত গানোর। এর পর মায়ের রক্ত দিয়েই ঘরের মেঝেতে একটি বার্তা লিখে রাখেন সিদ্ধান্ত গানোর।

সিদ্ধান্ত গানোরের বাবা দিনেশ্বর গানোর একজন পুলিশ কর্মকর্তা। তিনি খার পুলিশ স্টেশনে কর্মরত আছেন। তার মায়ের নাম দীপালি গানোর।

সিদ্ধান্ত গানোরকে গ্রেপ্তার করে রিমান্ডে নিয়েছে পুলিশ। রাজস্থানের যোধপুরের একটি হোটেল থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তবে পুলিশের ধারণা, মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ায় সিদ্ধান্ত গানোর এ হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারেন।

ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিররের প্রতিবেদনে জানানো হয়েছে, পুলিশ কর্মকর্তার ২২ বছর বয়সী ছেলে সিদ্ধান্ত গানোর তার মাকে খুন করেন। তারপর মায়ের রক্ত দিয়েই ঘরের মেঝেতে লেখেন, ‘তার জন্য আমি ক্লান্ত, আমাকে ধরুন এবং ফাঁসি দিন।’

সেই বার্তার নিচে রক্ত দিয়ে হাসিমাখা একটি মুখায়বও আঁকেন সিদ্ধান্ত। এর পর বাড়ি থেকে দুই লাখ টাকা নিয়ে পালিয়ে যান তিনি।

বাবা দিনেশ্বর গানোর বলেন, ঘটনার দিন মঙ্গলবার বিকেল ৫টার দিকে তিনি তার স্ত্রীর সঙ্গে শেষ কথা বলেছিলেন। তিনি তখন দায়িত্ব পালন করছিলেন এবং পরে তার এক আত্মীয়ের সঙ্গে রাতের খাবার খেতে যান।

পুলিশের কাছে দেওয়া জবানবন্দিতে সিদ্ধান্ত বলেছেন, তিনি ঠান্ডা মাথায় তার মাকে খুন করেছেন। এ সময় তিনি প্রায় নয়বার মায়ের গলায় ছুরি চালানোর কথা জানান। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করেছে পুলিশ।

বাকোলা পুলিশের এক জ্যেষ্ঠ কর্মকর্তা মাহাদিও বলেন, ‘আমরা ঘটনাস্থলে পৌঁছে গানোরের স্ত্রী ও রক্তে লেখা বার্তাটি দেখতে পাই।’ এর পর দীপালিকে কুপার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক