Saturday, May 20

ফিরছে সিলেট, এবার আট দলের বিপিএল

ফিরছে সিলেট, এবার আট দলের বিপিএল

কানাইঘাট নিউজ ডেস্ক:: নভেম্বর শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। হাতে পর্যাপ্ত সময় রেখেই এবারের বিপিএল আয়োজনের তোড়জোড় শুরু করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল। ৫ নভেম্বর শুরু হবে আগামী আসর। তার আগে ২ নভেম্বর মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে হবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান।

টি-টুয়েন্টি ফরম্যাটের সর্বশেষ আসরে খেলেছিল সাতটি দল। এক আসর পর নতুন মালিকানায় বিপিএলে ফিরছে সিলেট। ফলে এবার দলের সংখ্যা বেড়ে হয়েছে আটটি। ঢাকা ও চট্টগ্রামের সঙ্গে প্রথমবারের মতো ভেন্যু হিসেবেও যুক্ত হচ্ছে সিলেট।

বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেল শনিবার মিরপুরে সংবাদমাধ্যমকে বলেন, ‘বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান নভেম্বরের দুই তারিখ। ম্যাচ শুরু পাঁচ তারিখ। পুরো নভেম্বরজুড়ে চলবে বিপিএল। গতবার সিলেটকে আসরের বাইরে রেখে দিয়েছিলাম যাতে ভাল কাউকে দিয়ে দল পরিচালনা করা যায়। আপনারা জানেন যে, অর্থমন্ত্রী সিলেটের দায়িত্ব নিজে নিয়েছেন। এবার সিলেটে একটা ভেন্যু হবে ও খেলা পরিচালনা হবে। আমরা আশা করি গুনগত মানসম্পন্ন একটি দল হিসেবেই সিলেট বিপিএলে অংশ নেবে।’

উল্লেখ্য, তৃতীয় আসরে অংশ নেয়া ছ’টি দল থেকে চতুর্থ আসরে বাদ দেয়া হয় সিলেট রয়্যালসকে। মালিকানা বদলে বিপিএলের গেল আসরে ফিরে আসে প্রথম দুই আসরে অংশ নেয়া ফ্র্যাঞ্চাইজি রাজশাহী ও খুলনা।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়