Tuesday, December 6

শাহবাগে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে, ২ নারী নিহত

শাহবাগে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে, ২ নারী নিহত
কানাইঘাট নিউজ ডেস্ক: রাজধানীর শাহাবাগ এলাকায় একটি জিপ নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে যাওয়ায় দুই নারী নিহত হয়েছেন। নিহত দু’জন হলেন হাসিনা (৩০) ও শাহেরা (৪০)। সোমবার রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- মুনসুর (৬০), সাফিয়া (৫০) ও আরেকজন পুরুষের পরিচয় জানা যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক বাচ্চু মিয়া বলেন, গতকাল সোমবার দিবাগত রাত পৌনে একটার দিকে একটি প্রাইভেটকার সুপ্রিম কোর্টের প্রধান ফটকের ফুটপাতের উপরে উঠে যায়। এতে ওই ফুটপাতে থাকা ভাসমান হাসিনা, সাহারা, মনসুর, সাফিয়া ও আরেকজন পুরুষ গুরুতর আহত হয়। পরে শাহবাগ থানার উপপরিদর্শক ফিরোজ আলম তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। রাত সোয়া একটার সময়ে কর্তব্যরত চিকিৎসক হাসিনাকে মৃত ঘোষণা করেন। আর ভোর ছয়টার দিকে সাহারা চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গুরুতর আহত অবস্থায় বাকী তিনজনও ঢামেকে  চিকিৎসাধীন রয়েছেন।

শাহাবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আলম দুই নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, কালো রংয়ের একটি জিপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতের ওপরে উঠে গেলে ঘটনাস্থলে হাসিনা নিহত হন। এতে আহত হন সাথিয়া ও শাহেরা নামে অপর দুই নারী। আহত অবস্থায় দু’জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক দিকে শাহেরাকে মৃত ঘোষণ‍া করেন।
---বিডিলাইভ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়