Tuesday, November 1

‘টিউবলাইট’-এ একসঙ্গে শাখরুখ-সালমান!

‘টিউবলাইট’-এ একসঙ্গে শাখরুখ-সালমান!
কানাইঘাট নিউজ ডেস্ক: বলিউডের দুই প্রভাবশালী তারকা শাহরুখ খান ও সালমান খান একসঙ্গে কাজ করার গুঞ্জন প্রায়ই শুনা যায়। কিন্তু শেষ পর্যন্ত দর্শকের আশা পূরণ হয়না।

সর্বশেষ ‌‌‌‘সুলতান’ সিনেমায় তাদের একসঙ্গে দেখা যাওয়ার কথা ছিল। পরে শাহরুখের অংশটি কেটে বাদ দিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু এবার শাহরুখ ও সালমান ভক্তদের জন্য সুখবর। শোনা যাচ্ছে, ‘টিউবলাইট’ সনিমোয় একসঙ্গে দেখা যেতে পারে দুই খানকে।

ভারতীয় মডিয়িার খবর, টিউবলাইটে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে শাহরুখ খানকে। চরিত্রটিতে প্রথমে শত্রুঘ্ন সিনহার অভিনয় করার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত শাহরুখ খানকে চরিত্রটির জন্য মনোনীত করেন পরিচালক কবীর খান।

সম্প্রতি বুদাপেস্ট থেকে দা রিং ছবির শুটিং সেরে ফিরেছেন শাহরুখ খান। বান্দ্রায় একটি অনুষ্ঠানেও অংশ নেন তিনি। সেখানে শাহরুখ বলেন, প্রত্যেক মাসে তিনি বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডে পারফর্ম করবেন। এ বিষয়ে তিনি সালমানকেও বলেছেন। হয়ত কয়েক সপ্তাহ বা মাসের মধ্যে সালমান তার সঙ্গে যোগ দেবেন।

শাহরুখের এই উক্তি থেকে বোঝা যায়, তার আর সালমানের সম্পর্ক এখন বেশ ভালো। এ খবর সত্যি হলে দীর্ঘ ৯ বছর পর তাদের একসঙ্গে স্ক্রিনে আবার দেখতে পাবে দর্শক।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়