Sunday, October 16

সুযোগ-থাকলে-আমিও-মাঠে-খেলে-আসতাম:-সালাউদ্দিন

সুযোগ থাকলে আমিও মাঠে খেলে আসতাম: সালাউদ্দিন
কানাইঘাট নিউজ ডেস্ক: আজও বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের পদত্যাগের দাবিতে অবস্থান ধর্মঘট করেছে ফুটবল সমর্থকেরা। ভবনের বাইরে যখন সমর্থকের আন্দোলনে ব্যস্ত, ভেতরে সংবাদ সম্মেলন করলেন কাজী সালাউদ্দিন।

ফুটবলের এই দুর্দিনে দুঃখ প্রকাশ করলেও পদত্যাগ করতে চাননা সালাউদ্দিন। ভুটানের সঙ্গে হারের পর এই প্রথম গণমাধ্যমে মুখ খুললেন কাজী সালাউদ্দিন।

জাতীয় দলের জন্য যা যা সুযোগ-সুবিধা সবই দিয়েছেন। তারপরও দলের এমন পারফরম্যান্স দুঃখজনক। 'বাফুফে কর্মকর্তা হিসেবে আমরা জাতীয় দলের কোচ, ট্রেনিং, আবাসন সুবিধা—সবই দেওয়ার চেষ্টা করেছি'। এগুলো নিয়ে কোনো ঘাটতি ছিল না। আমি যেটা পারিনি যে আমি নিজে মাঠে গিয়ে খেলে আসব। ওটা পারলে আমি ও সালাম মুর্শেদি গিয়ে খেলে আসতাম। দুর্ভাগ্য আমাদের যে সেটার সুযোগ নেই।

সালাউদ্দিন জানান, আপনারা এই বাজে পারফরম্যান্স দেখে যত কষ্ট পেয়েছেন আমরাও ততটাই পেয়েছি। তবে আমরা এটা নিয়ে কাজ করছি। এটা নিয়ে আমরা চিন্তিত। আমি এই হার আগেই অনুমান করেছিলাম। কারণ জাতীয় দলের সাম্প্রতিক পারফরম্যান্স, ফুটবলারদের পারফরম্যান্স ও লিগের কাঠামো দেখে আমার মনে হয়েছিল ভুটানে আমরা জিতব না।

এই হার থেকেই শিক্ষা নিয়ে সামনে এগিয়ে যেতে চান সালাউদ্দিন। ফুটবলার তুলে আনার পুরোনো পরিকল্পনার কথাই নতুন করে বললেন, 'এত সুযোগ-সুবিধা দেওয়ার পরও জাতীয় দলের পারফরম্যান্স আশানুরূপ হচ্ছে না'। এর মানে শেষ পর্যন্ত আমরা উপলব্ধি করলাম এই গুটি কয়েক ফুটবলার ভালো খেলার জন্য যথেষ্ট নয়।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়