Friday, May 29

কিছুক্ষন পরেই অনলাইন প্রেসক্লাবের কার্যালয় উদ্বোধন হচ্ছে

সব প্রস্ততি সম্পন্ন করা হয়েছে, কিছুক্ষন পরেই সিলেট অনলাইন প্রেসক্লাবের  নব কমিঠির অভিষেক অনুষ্টান  ও কার্যালয় উদ্বোধন হতে যাচ্ছে আজ শুক্রবার সন্ধ্যা ৭টায় আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে |মধুবন সুপার মার্কেটে ৪র্থ তলায় অবস্থিত অনলাইন সাংবাদিকেদর ঐক্যের প্রতিক ’সিলেট অনলাইন প্রেসক্লাব’ কার্যালয়  ড. রাগীব আলী মিলনায়তনে অনুষ্টিত হচ্ছে এতে সকল সদস্য, সাহিত্যিক, সাংস্কৃতিমনা,  শুভাকাঙ্ক্ষীরা‘জৈষ্টমাসের কাঠাল পাকা রোদ আর মধ্য বিকেলের হঠাত বৃষ্টি কে উপেক্ষা করে সিলেটের সকল পেশার মানুষ এই মিলন মোহনায় আসতে শুরু করেছেন,|
মধুবন সুপার মার্কেটে ৪র্থ তলায় অবস্থিত অনলাইন সাংবাদিকেদর ঐক্যের প্রতিক ’সিলেট অনলাইন প্রেসক্লাবর আঙিন সাজানো হয়েছে বর্নীল করে এই বর্নীল অনুষ্টানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দৈনিক সিলেটের ডাকের সম্পাদকমন্ডলীর সভাপতি উপমহাদেশের প্রখ্যাত দানবীর ও ড. রাগীব আলী।
অনুষ্ঠানে প্রিন্ট, ইলেকট্রনিক এবং অনলাইন মিডিয়ার সকল সাংবাদিক, রাজনীতিবিদ, ব্যবসায়ী নেতৃবৃন্দ এবং সুশীল সমাজের প্রতিনিধিদের উপস্থিত থাকার জন্য সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী এবং সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ অনুরোধ জানিযেছেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়