Wednesday, March 6

লন্ডনে কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শামসুজ্জামান বাহারের সমর্থনে সভা

 


লন্ডন প্রতিনিধি:

কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এ.কে.এম শামসুজ্জামান বাহারের সমর্থনে এক মতবিনিময় সভা করেছে যুক্তরাজ্য প্রবাসী কানাইঘাট উপজেলাবাসী।

বুধবার (৫ মার্চ) যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে কানাইঘাট  উপজেলাবাসী অংশগ্রহণে Smoke End Restaurant এর হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

লন্ডনের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, দানবীর বশিরুল ইসলামের সভাপতিত্বে ও কমিউনিটি ব্যক্তিত্ব আবুল মনসুর চৌধুরী ও সমাজসেবী ফারুক চৌধুরীর যৌথ সঞ্চালনায়  শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মখলিছুর রাহমান।

শামসুজ্জামান বাহার তার স্বাগতিক বক্তব্যে বলেন' কম সময়ের মধ্যে এতো মানুষের উপস্থিতি ও তার প্রতি মানুষের ভালোবাসা দেখে তিনি আবেগ আপ্লুত হয়েছেন। এসময় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। 

শামসুজ্জামান বাহার তার নির্বাচনে প্রতিদন্ধীতা করার প্রেক্ষাপট তুলে ধরেন এবং কানাইঘাট বিভিন্ন সমস্যা তুলে ধরেন। তিনি কানাইঘাটের মানুষের মৌলিক চাহিদা ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে সকলের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে চান। তিনি আরো আশ্বস্থ করতে চান যে, কানাইঘাটবাসীরা যদি তার উপর এ দায়িত্ব অর্পন করেন, তিনি তার সর্বশক্তি নিয়োগ করে কানাইঘাটের মানুষের জন্য আজীবন কাজ করে যাবেন।

উল্লেখ্য, বাহার জামান হচ্ছেন কানাইঘাটের প্রথম উপজেলা চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি মরহুম আলহাজ্ব এম এ রকিব সাহেবের সুযোগ্য পুত্র। বাহার জামান বলেন, “আমি আমার বাবার মত কর্মের মাধ্যমে কানাইঘাটের মানুষের মনের মণিকোঠায় স্থান করে নিতে চাই।” তিনি সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেন।

উপস্থিত সকলেই তাদের পরিচয় তুলে ধরার পাশাপাশি বাহার জামানের প্রতি সমর্থন ও সর্বাত্নক সহযোগীতার আশ্বাস দেন, এবং বাহার জামানের নেতৃত্বে এলাকার সমস্যা সমাধানের পাশাপাশি কানাইঘাট উপজেলাকে একটি সর্বাধুনিক উপজেলা গড়ার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন। দল মত নির্বিশেষে কানাইঘাটের মানুষ এলাকার উন্নয়নের স্বার্থে জনাব বাহার জামানকে নির্বাচিত করতে এবার ঐক্যবদ্ধ।

কমিউনিটির পক্ষ থেকে দিকনির্দেশনা মুলক বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক কৃতি ছাত্র ইতিহাসবিদ ইজ্জত উল্লাহ, কৃষিবিদ নিজাম উদ্দীন আহমদ চৌধুরী, জনাব নাজিরুল ইসলাম, জনাব প্রফেসর আব্দুল মালিক, ও জনাব সোহেল চৌধুরী প্রমুখ।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়